সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:৫১

শফিকুর রহমান চৌধুরীর উপর হামলার প্রতিবাদে শাহপরান ব্লকের বিক্ষোভ

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর উপর হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে শাহপরান ব্লক আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ।

মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আজির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, জেলা আওয়ামীলীগ নেতা তফজ্জুল আলী, ওয়াহিদ আহমদ, লুৎফুর রহমান, জেলা যুবলীগ নেতা সামছুল ইসলাম মিলন, কবিরুল ইসলাম কবির, তুহিন আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ফয়ছল আহমদ, শাহ জুনেদ আহমদ, তাজুল ইসলাম জুনেদ, এডভোকেট মোহাইমিন চৌধুরী বাপ্পী, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, সাবেক ছাত্রনেতা আব্দুল মোমিন, মহানগর ছাত্রলীগ নেতা এম.এইচ হক, মোশাহিদ আহমদ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম দুলু, খালেদ ওসমানী, শাহিনুজ্জামান শাহীন, সুহেল আহমদ, সেনাজ আহমদ, স্বপন আহমদ, শামীম আহমদ, সুমন, জাকির আহমদ, তারেক আহমদ, জেলা ছাত্রলীগ নেতা আলতাফুর রহমান মঞ্জুর, মহানগর ছাত্রলীগ নেতা এম রহিম উদ্দিন রাজু, ইমরান আহমদ, জয়নুল আবেদীন জয়, ইফতেখার আলম শিশির, রুহীন চৌধুরী, আলী হোসেন, মিয়াদ আহমদ, রুবেল আহমদ, জাহিদুল ইসলাম, শেখ মোহাম্মদ রণি, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা সাহাব উদ্দিন, ইমরান সুলতান, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম, আক্তার হোসেন, আহমেদ রুবেল, আশরাফ আহমদ, কয়ছর, জুনেদ আহমদ, অপু, তারেক আহমদ মাছুম, জুনেদ আহমদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন শফিকুর রহমান চৌধুরী সিলেটের রাজনৈতিক, সামাজিক অঙ্গনে একজন সাদামনের মানুষ। তাকে হত্যার উদ্দেশ্যে শ্রমিক নামধারী সন্ত্রাসীরা এই ঘৃণ্য হামলা চালিয়েছে। এই হামলা সিলেটে রাজনৈতিক সম্প্রীতির যে বন্ধন ছিল তা নষ্ট করে দিয়েছে। বক্তারা অবিলম্বে শফিক চৌধুরীর উপর হামলাকারীদের গ্রেপ্তার এবং শ্রমিক সংগঠনের সকল অবৈধ স্ট্যান্ড উচ্ছেদের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত