সিলেটটুডে ডেস্ক

২৩ ফেব্রুয়ারি , ২০১৭ ২৩:০৮

সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে গণতন্ত্রী পার্টির প্রার্থী ঘোষণা

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে উপ-নির্বাচনে গণতন্ত্রী পার্টির প্রার্থী হিসাবে ’৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অন্যতম ছাত্রনেতা ‘ছাত্র ঐক্য সমিতি’র সিলেট জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বর্তমানে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক, প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্তের স্নেহভাজন গুলজার আহমদ এর নাম ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় তালতলাস্থ দলীয় কার্যালয়ে জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ সর্দারের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় নেতা জেলা সাধারণ সম্পাদক মোঃ আরিফ মিয়ার পরিচালনায় গণতন্ত্রী পার্টির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৭০ সালের নির্বাচন থেকে শুরু করে ’৯১ সালের নির্বাচন পর্যন্ত উক্ত আসনে আমাদের দলের প্রার্থী প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্ত বার বার নির্বাচিত হয়েছেন। আমাদের দলের তৈরি করা নেতা ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে এই শূন্য আসনে আমাদের দলের প্রার্থী ঘোষণার দাবী রাখে, সৎ, নির্লোভ, প্রগতিশীল চিন্তা চেতনায় বিশ্বাসী আমাদের প্রার্থী গুলজার আহমদ সকল নেতা কর্মীদের কাছে গ্রহণযোগ্য।

এসময় তিনি ১৪ দলের শরীক দল হিসাবে অতীতের মতো এই আসনটি গণতন্ত্রী পার্টিকে ছেড়ে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মাছুম আহমদ, সৈয়দ সয়েফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, এডভোকেট আবু তালেব মিয়া, সমাজসেবা সম্পাদক আজিজুর রহমান খোকন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত