সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৮ ১৯:৪৩

কোনো ষড়যন্ত্রই মুজিবাদর্শের পথে বাঁধা হয়ে দাড়াতে পারে না: মিসবাহ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, কোনো ষড়যন্ত্রই মুজিবাদর্শের পথে বাঁধা হয়ে দাড়াতে পারে না। দলীয় আদর্শ ধারণ করেই দল এবং সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

তিনি টি এইচ এম জাহাঙ্গীরকে একজন তরুণ সমাজকর্মী এবং দক্ষ সংগঠক উল্লেখ করে জনগণের ভাগ্যোন্নয়নে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সিলেট জেলা বারে নিজ চেম্বারে সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য এমপি প্রার্থী টি এইচ এম জাহাঙ্গীরকে ফুলের তোড়া দিয়ে বরণকালে তিনি এ কথা বলেন।

তিনি এ সময় আরো বলেন, জাহাঙ্গীর দীর্ঘদিন থেকে আন্দোলন সংগ্রামে নিজেকে জড়িয়ে রেখে ইতিমধ্যে নিজ যোগ্যতার স্বাক্ষর রেখেছে। তাই তাঁর জনপ্রিয়তা নিয়ে যারা ছিনিমিনি খেলতে চাইবে তাদের কখনোই বরদাশত করা হবে না।

এ সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন।

শুভেচ্ছার জবাবে কৃতজ্ঞতা জানিয়ে এ সময় টি এইচ এম জাহাঙ্গীর বলেন, দীর্ঘ চলার পথে কখনোই অন্যায়ের সাথে আপোষ করিনি। আগামীতেও মুজিবীয় শক্তি দিয়েই সকল অপশক্তির মোকাবেলা করে সুনামগঞ্জ-৫ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দিতে চাই।

তিনি এডভোকেট মিসবাহ সিরাজের দীর্ঘায়ু কামনা করে বলেন, সিলেট অঞ্চল আজ প্রধানমন্ত্রীর বিশ্বস্ত এবং প্রিয়ভাজন মিসবাহ সিরাজের নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত। যার প্রতিদান স্বরূপ তিনি টানা তিনবারই কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।   


আপনার মন্তব্য

আলোচিত