সংবাদ বিজ্ঞপ্তি

২৬ মে, ২০১৮ ১৫:০৭

দেবিদ্বার ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের ইফতার মাহফিল

দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ মে) শহরতলীর খাদিমনগর সুরমা গেইটস্থ এক্সেলসিয়র জাকারিয়া সিটির হল রুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের সভাপতি ডা. মো. নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ডা. এস এম রুহুল আমিনের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, বর্তমান সরকার উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে। তারই ধারাবাহিকতায় দেবিদ্বার উপজেলাসহ কুমিল্লার বিভিন্ন স্থানে বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা-স্বাস্থ্য সর্বক্ষেত্রে সরকার ধারাবাহিকভাবে উন্নয়ন করে যাচ্ছে। আমি আপনাদের সহযোগিতা পেয়ে অনেক উন্নয়নমূলক কাজে এগিয়ে যাচ্ছি। যদি আপনারা আমাকে সব সময় সহযোগিতা করেন তাহলে দেবিদ্বার উপজেলা হবে একটি মডেল উপজেলা। আর আপনাদের দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন যেভাবে আমাকে সম্মান দেখিয়ে আজ এই পবিত্র ৩৬০ আউলিয়ার মাটিতে সম্মান জানিয়েছেন তা আমি কখনো ভুলবো না। যত ধরনের সহযোগিতা প্রয়োজন, আমি আপনাদের পাশে থাকবো।

ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ অধিদপ্তরের সিলেট বিভাগের বিভাগীয় প্রধান এবং বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির সভাপতি যুগ্ম সচিব ছালাউদ্দিন আহমেদ চৌধুরী, ইফতার আয়োজক কমিটির আহ্বায়ক মো. আনিসুজ্জামান, এসোসিয়েশনের সহসভাপতি ইফতার আয়োজক কমিটির সদস্য সচিব এবং জালালাবাদ গ্যাসের উপব্যবস্থাপক মো. নুরুল ইসলাম, মেজর কামরুল ইসলাম, সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ ও বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান, ওসমানী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য এবং উপদেষ্টা অধ্যাপক আবু ইউসুফ ভূঁইয়া, এমসি কলেজের অধ্যাপক দেবিদ্বার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা মো. তোফায়েল আহমদ, ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা ড. মোসাদ্দেক আলী, দেবিদ্বার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা পেট্টোবাংলার পেট্রোমিন ফেডারেশনের প্রকৌশলী এসোসিয়েশনের সহসভাপতি এবং জালালাবাদ গ্যাসের সিনিয়র ব্যবস্থাপক প্রকৌশলী জসিম উদ্দিন ভূঁইয়া, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজির আলী সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, দপ্তর সম্পাদক আবুল কালাম, সংগঠনের উপদেষ্টা ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিস্ট্রি ডিপার্টমেন্টের প্রধান মিজানুর রহমান, এসএমপি পুলিশের ট্রাফিকের ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান, এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি নাজিম উদ্দিন, সহসভাপতি মো. মুসলিম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রিসোর্টের ইমাম মো. জাহিদুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত