স্পোর্টস ডেস্ক

১২ জুন, ২০২০ ২২:০৮

লিসবনে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলবে রিয়াল-বার্সা

ইউরোপের দেশগুলোতে একে একে শুরু হচ্ছে লিগ। জার্মান বুন্দেসলিগার পরে দুয়ার খুলেছে স্প্যানিশ লা লিগার। ইংলিশ লিগ ও ইতালির সিরি আ’ দ্রুতই শুরু হতে যাচ্ছে। এবার তাই চ্যাম্পিয়নস লিগ শুরুর সূচি পাওয়ার অপেক্ষা।

বিজ্ঞাপন

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আগস্টে শুরু হবে চ্যাম্পিয়নস লিগের বাকি আসর। লিগ একবারে শেষ হওয়ার পরেই বসবে আসর এবং টানা ম্যাচ খেলে শেষ হবে। সেক্ষেত্রে যেকোনো এক দেশের ভেন্যুতে ম্যাচ আয়োজনের চিন্তা করছে উয়েফা। কবে চ্যাম্পিয়নস লিগ শুরু হবে বা কোন ভেন্যুতে হবে সেটা ১৭ জুন নিশ্চিত করার কথা ভাবছে উয়েফা।

তবে জার্মান একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, পর্তুগালের রাজধানী লিসবনেই হবে সুপার এইটের ম্যাচগুলো। এছাড়া শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটি, বার্সেলোনা-নাপোলি, বায়ার্ন মিউনিখ-চেলসি এবং জুভেন্টাস-লিঁওর ম্যাচ লিসবনে অনুষ্ঠিত হবে।

এছাড়া চ্যাম্পিয়নস লিগের ম্যাচ আয়োজনের তালিকায় ফ্রাঙ্কফুর্ট এবং মাদ্রিদের নাম আছে। তবে উয়েফা এখনও কিছুই নিশ্চিত করেনি। এর আগে ২০১৪ সালে লিসবনে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হয়। ওই আসরে অ্যাথলেটিকো মাদ্রিদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রিয়াল মাদ্রিদ।

আপনার মন্তব্য

আলোচিত