স্পোর্টস ডেস্ক

২৭ জুন, ২০২০ ১১:০৩

রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের বড় জয়

সেরি আতে জয়ের ধারা অব্যাহত রেখেছেন জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদপ্র নৈপুণ্যে লেসকে বড় ব্যবধানে হারিয়েছে মাওরিসিও সাঋর দল। ম্যাচে রোনালদো নিজে গোল করার পাশাপাশি সতীর্থের গোলে রেখেছেন অবদানও।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে শুক্রবার রাতে ৪-০ গোলে জেতার ম্যাচে রোনালদোর পাশাপাশি গোল করেছেন পাওলো দিবালা, গনসালো হিগুয়াইন ও মাটাইস ডি লিখট।

সেরি আ মাঠে ফেরার পর টানা দ্বিতীয় জয় পেল জুভেন্টাস। গত সোমবার বোলোনিয়াকে ২-০ গোলে হারানো দলটি এগিয়ে গেছে ৭ পয়েন্টে। ২৮ ম্যাচে ২২ জয়ে তাদের পয়েন্ট ৬৯। এক ম্যাচ কম খেলা লাৎসিও ৬২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

গোলশূন্য প্রথমার্ধের পর ৫৩তম মিনিটে লেসের একজন নিজেদের ডি বক্সে পাস দিয়ে বসেন রোনালদোকে। তিনি খুঁজে নেন দিবালাকে। ডি বক্সের বাইরে থেকে পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। লিগে এটি তার নবম গোল।

৬১তম মিনিটে ডি বক্সে রোনালদো ফাউলের শিকার হলে পোনাল্টি পায় জুভেন্টাস। সফল স্পটকিকে ব্যবধান বাড়ান পতুর্গিজ ফরোয়ার্ড। চলতি আসরে এটি তার ২৩তম গোল।

৭৭তম মিনিটে দিবালার বদলি নামেন চোট কাটিয়ে ফেরা হিগুয়াইন। পাঁচ মিনিট পর জালের দেখা পান তিনিও। রোনালদোর ব্যাকহিল একজনের পায়ে লাগলে পেয়ে যান হিগুয়াইন। সেখান থেকে গোল করেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

দুই মিনিট পর দগলাস কস্তার পাস থেকে ডি লিখট গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

আপনার মন্তব্য

আলোচিত