স্পোর্টস ডেস্ক

১২ নভেম্বর, ২০২০ ১০:২৮

৭ গোলের জয়ে রোনালদোর গোল

একাদশে থাকুন কিংবা না-ই থাকুন পর্তুগালের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল নিয়মিত বিষয়। এবারও এর ব্যত্যয় হয়নি। উয়েফা নেশন্স লিগের প্রস্তুতি সারার ম্যাচে অ্যান্ডোরার বিপক্ষে বড় জয় পেল পর্তুগাল আর গোল পেলেন রোনালদোও।

নিজেদের মাঠে বুধবার প্রীতি ম্যাচটি ৭-০ গোলে জিতেছে ফের্নান্দো সান্তোসের দল। জোড়া গোল করেন পাওলিনিয়ো। একটি করে গোল করেন রোনালদো, নেতো, রেনাতো সানচেস ও জোয়াও ফেলিক্স।

ম্যাচের অষ্টম মিনিটে ছয় গজ বক্সের সামনে থেকে নেতো জোরালো শটে বল জালে পাঠানোর পর ২৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পাওলিনিয়ো।

ক্লাবের হয়ে সবশেষ ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়া রোনালদোকে দ্বিতীয়ার্ধের শুরুতে বদলি নামান কোচ। ৫৬তম মিনিটে রোনালদোর পাস থেকেই স্কোরলাইন ৩-০ করেন সানচেস। এর পাঁচ মিনিট পর হেডে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান আরও বাড়ান পাওলিনিয়ো। ৭৬তম মিনিটে প্রতিপক্ষের আত্মঘাতী গোলে বড় জয়ের পথে এগিয়ে যায় পর্তুগাল।

৮৫তম মিনিটে জালের দেখা পান রোনালদো। সতীর্থের ক্রসে খুব কাছ থেকে হেডে জাতীয় দলের হয়ে ১০২ নম্বর গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। আর নির্ধারিত সময়ের দুই মিনিট বাকি থাকতে শেষ গোলটি করেন আরেক বদলি খেলোয়াড় ফেলিক্স।

নেশন্স লিগে ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপে আগামী শনিবার নিজেদের মাঠে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল। এর তিন দিন পর ক্রোয়েশিয়ার মাঠে খেলবে প্রথম চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা সান্তোসের দল।

আপনার মন্তব্য

আলোচিত