স্পোর্টস ডেস্ক

১২ ডিসেম্বর, ২০২০ ১৫:৩৮

দেশে ফিরে গেলেন বাংলাদেশ দলের হেড কোচ ডমিঙ্গো

পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শিষ্যদের পারফরম্যান্স দেখতে গত মাসের শেষ সপ্তাহে কর্মস্থল বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যোগ দিয়েছিলেন টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো। টুর্নামেন্টের লিগ পর্ব শেষ হতেই আবার দেশের বিমান ধরলেন টাইগার হেড কোচ। শুক্রবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছ’টায় দক্ষিণ আফ্রিকার উদ্দেশে ঢাকা ছেড়ে গেছেন।

বিসিবি সূত্রে জানা গেছে, বড় দিনের ছুটি কাটাতেই পরিবারের কাছে ফিরেছেন ডমিঙ্গো। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে শিষ্যদের অনুশীলন শুরু হলেই আবারও কর্মস্থলে যোগ দিবেন।

বিসিবি'র একাধিক সূত্র শনিবার (১২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

সূত্রমতে, ‘জাতীয় দলের অনুশীলন ক্যাম্প শুরু হলেই তিনি আবার ফিরবেন। তবে সেটা কবে আমরা এখনই বলতে পারছি না।’

অবশ্য শুধু ডমিঙ্গোই নন, কোচিং স্টাফের সিংহভাগ সদস্যই এই মুহুর্তে স্ব স্ব দেশে আছেন। বড় দিনের ছুটি শেষ করে কর্মস্থলে যোগ দিবেন। তবে এক্ষেত্রে ব্যতিক্রম থাকছেন কেবল স্পিন পরামর্শক ডেনিয়েল ভেট্টোরি। জানুয়ারিতে অনুষ্ঠেয় আসন্ন উইন্ডিজ সিরিজে তাকে পাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, ‘ব্যক্তিগত সমস্যার কারণে তাকে এই সিরিজে না পাওয়ার সম্ভাবনাই বেশি। আগামি মার্চে নিউজিল্যান্ড সফরে তিনি দলের সঙ্গে দিবেন।’

গত অক্টোবরে তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষ করে দক্ষিণ আফ্রিকায় ফিরেছিলেন দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। ২৪ নভেম্বর বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ মাঠে গড়াতেই ফেরেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত