স্পোর্টস ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০২০ ১২:৩১

মেসির গোলে জয়ে ফিরল বার্সা

টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেল বার্সেলোনা। লিওনেল মেসির ৭৬ মিনিটে করা একমাত্র গোলে জয় পেয়েছে কাতালান ক্লাবটি। আর গোলের যোগান দিয়েছেন ফ্র্যাঙ্কি ডি ইয়ং। লেভান্তের বিপক্ষে এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের আটে উঠে এসেছে বার্সা।

খেলার ১২ মিনিটেই বার্সার ঘরে এগিয়ে যেতে পারত লেভান্তে, তবে ডি ফ্রুটোস টার স্টেগানকে একা পেয়েও বল জালে জড়াতে না পারলে রক্ষা পায় বার্সা। এরপর গ্রিজম্যান ও মেসির বেশ কয়েকটি আক্রমণ রুখে দেয় লেভান্তে গোলরক্ষক। ২৭ মিনিটে আলবার ক্রস থেকে বলে মাথা ছোঁয়ান মেসি তবে তা পাঠিয়ে দেন গোলপোস্টের বাইরে। এভাবেই সুযোগ হাতছাড়া করার মধ্য দিয়েই গোলশূন্য কাটে প্রথমার্ধ।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে তেমন কোনো আক্রমণই করেনি দুই দলের কেউই তবে ৭০ মিনিটের পর ম্যাচ জয়ের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে বার্সা। ফলাফল আসে ৭৬ মিনিটের মাথায়, ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের পাস থেকে বল জালে জড়ান লিওনেল মেসি। আর তাতেই বার্সা এগিয়ে যায় ১-০ গোলের ব্যবধানে। চলতি মৌসুমে এটি মেসির ৫ম গোল।

শেষ দিকে আর তেমন কোনো আক্রমণ না হলে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা। লেভান্তের বিপক্ষে এই নিয়ে টানা ১৩টি ম্যাচ অপরাজিত রইলো বার্সা। যার ভেতর ১২ জয় আর একটি মাত্র ড্র রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত