স্পোর্টস ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০২০ ১৩:০১

শততম ম্যাচে রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

দুর্দান্ত ফর্মে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। একের পর এক গোল করেই চলেছেন এই পর্তুগিজ। গেল সপ্তাহেই বার্সেলোনার বিপক্ষে জোড়া গোল করে দলকে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ সেরা করলেন। আর তার দিন চারেক পরেই সিরি আ'তে জেনোয়ার বিপক্ষেও জোড়া গোল করে দলকে জেতালেন।

জুভেন্টাসে যাওয়ার পর ইতালিয়ান ক্লাবটির হয়ে গতকাল শততম ম্যাচ খেলতে নেমেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর এদিনই রোনালদোর জোড়া গোল আর পাওলো দিবালার এক গোলে ১-৩ ব্যবধানে জেনোয়ার বিপক্ষে জিতেছে জুভেন্টাস।

বিজ্ঞাপন

দুই ম্যাচের মধ্যে মিল একটি জায়গাতেই। বার্সার বিপক্ষেও রোনালদোর জোড়া গোল এসেছিল পেনাল্টি থেকে। ম্যাচের ৫৭ মিনিটে ওয়েস্টন ম্যাকেনির অ্যাসিস্ট থেকে গোল করে প্রথমে জুভেন্টাসকে এগিয়ে নেন পাওলো দিবালা। তবে এর মিনিট চারেক পরে স্টেফানো স্টুয়ারো গোল করে জেনোয়াকে সমতায় ফেরেন।

খেলার ৭৫ মিনিটে হুয়ান কুয়াদ্রাদো বল নিয়ে জেনোয়ার ডি বক্সে ঢুকে পড়লে তাকে ফাউল করেন রোভেলা। আর সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি দেন রেফারি। স্পট কিক থেকে দলকে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে নেন ক্রিস্টিয়ানো রোনালদো। খেলার অন্তিম মুহূর্তের দিকে জেনোয়ার ডি বক্সে বল পেয়ে যান মোরাতা। তাকে আটকাতে এগিয়ে আসেন জেনোয়া গোলরক্ষক কিন্তু মোরাতাকে অবৈধভাবে ফাউল করেন তিনি। রেফারি সঙ্গে সঙ্গে জুভেকে আরও একটি পেনাল্টি উপহার দেয়।

বিজ্ঞাপন

স্পট কিক থেকে ম্যাচের ৮৯ মিনিটে আরও একবার বল জালে জড়ান ক্রিস্টিয়ানো রোনালদো। আর তাতে জুভেন্টাসের ১-৩ গোলের ব্যবধানের জয় নিশ্চিত হয়। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন রোনালদো। এই ম্যাচের জোড়া গোল নিয়ে চলতি মৌসুমে সিরি আ'তে রোনালদোর মোট গোলসংখ্যা দাঁড়াল ১০টি। সিরি আ'তে রোনালদো ম্যাচ খেলেছেন ৭টি, যেখানে শুরু থেকে খেলেছেন মাত্র ৬টি ম্যাচ।

এই জয়ে সিরি আ'র পয়েন্ট টেবিলের চারে উঠে এসেছে জুভেন্টস। ১১ ম্যাচে ৬টি জয় আর ৫টি ড্র'তে ২৩ পয়েন্ট নিয়ে চারে জুভে। আর সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে এসি মিলান।

আপনার মন্তব্য

আলোচিত