স্পোর্টস ডেস্ক

০৩ জানুয়ারি, ২০২১ ০৯:৪২

সবার উপরে রিয়াল মাদ্রিদ

বছরের প্রথম নিজেদের ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে দারুণ জয়ে লা লিগার শীর্ষে উঠেছে রিয়াল মাদ্রিদ। লুকাস ভাসকেস ও মার্কো আসেনসিও গোলে আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার রাতে লা লিগার ম্যাচটি ২-০ গোলে জিতেছে জিনদিনে জিদানের দল।

এই জয়ে ১৭ ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে রিয়ালের পয়েন্ট ৩৬। তিন ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ ৩৫ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

ম্যাচের ষষ্ঠ মিনিটে প্রতি আক্রমণে বাঁ দিক থেকে আসেনসিওর দারুণ ক্রস খুঁজে পায় দূরের পোস্টে ভাসকেসকে। লাফিয়ে কোনাকুনি হেডে আসরে নিজের দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

৫৩ মিনিটে মাঝমাঠে প্রতিপক্ষের বল কেড়ে নিয়ে সামনে বাড়ান ছন্দে থাকা লুকা মদ্রিচ। আর সতীর্থের পা ঘুরে ডি-বক্সে বাঁ দিকে পাস দেন ভাসকেস এবং নিখুঁত শটে ঠিকানা খুঁজে নেন আসেনসিও।

ঘরের মাঠে লিগে সেল্টার বিপক্ষে এই নিয়ে টানা ১৩ ম্যাচ অপরাজিত রইলো রিয়াল। সব প্রতিযোগিতায় চলতি মৌসুমে টানা আট ম্যাচ ধরে অপরাজিত তারা; জয় সাতটি, একটি ড্র।

১৭ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রিয়াল সোসিয়েদাদ। সমান পয়েন্ট নিয়ে চার নম্বরে ভিয়ারিয়াল। দিনের আরেক ম্যাচে রিয়াল বেতিসের মাঠে ১-১ ড্র করা সেভিয়া ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। ২৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে ১৫ ম্যাচ খেলা বার্সেলোনা। ১৭ ম্যাচে ছয় জয় ও পাঁচ ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে সেল্টা ভিগো।

আপনার মন্তব্য

আলোচিত