স্পোর্টস ডেস্ক

২৬ এপ্রিল, ২০২১ ১১:৫০

গ্রিজম্যানের জোড়া গোলে বেঁচে থাকলো বার্সার আশা

ভিয়ারিয়ালের বিপক্ষে ২-১ গোলের গুরুত্বপূর্ণ এক জয় তুলে নিয়ে লা লিগার পয়েন্টে টেবিলে রিয়াল মাদ্রিদকে ছুঁয়ে ফেলল বার্সেলোনা। জোড়া গোল করে ভিয়ারিয়ালের মাঠে বার্সাকে জিতিয়েছেন ফরাসি স্ট্রাইকার আতোয়াঁ গ্রিজম্যান।

চুকবুয়েজির গোলে ২৬ মিনিটে লিড নেয় ভিয়ারিয়াল। এর দুই মিনিট পর গোল করে সমতা আনেন গ্রিজম্যান। ৩৫ মিনিটে তিনি আরেক গোল করলে প্রথমার্ধেই লিড নিয়ে নেয় কাতালানরা। দ্বিতীয়ার্ধে উত্তেজনা সৃষ্টি হলেও কোনো গোল হয়নি।

এ জয়ের পর ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে রিয়ালকে ধরে ফেলল বার্সা। অবশ্য রিয়াল এক ম্যাচ বেশি খেলেছে। শনিবার রিয়াল বেতিসের সঙ্গে গোলশূন্য ড্র করে জিনেদিন জিদানের রিয়াল।

শীর্ষ দল অ্যাতলেটিকো মাদ্রিদকে ভুলে গেলে চলবে না, যারা ৩২ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে ছিল টেবিলের শীর্ষে। অ্যাতলেটিকো আজ রাতেই মুখোমুখি হবে বিলবাওয়ের।

এদিকে ইতালিতে ভেরোনাকে ১-০ গোলে হারিয়ে ২০১০ সালের পর প্রথমবারের মতো সিরি-এ লিগ শিরোপার কাছাকাছি পৌঁছে গেছে ইন্টার মিলান। আজ ফিওরেন্টিনার সঙ্গে ১-১ গোলে ড্র করে টানা নয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। ৩৩ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আন্তোনিও কন্তের ইন্টার, ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান।

শনিবার মেত্জকে ৩-১ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। এ ম্যাচে জোড়া করা কিলিয়ান এমবাপ্পে চোট নিয়ে ছিটকে পড়েন। চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির বিপক্ষে তার খেলাও এখন অনিশ্চিত। শনিবারের এ জয়ে ৩৪ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিল পিএসজি। এক ম্যাচ কম খেলা লিলের পয়েন্ট ছিল ৭০।

আপনার মন্তব্য

আলোচিত