স্পোর্টস ডেস্ক

১৮ মে, ২০২১ ১১:৫৭

কোয়ারেন্টিন মুক্ত সাকিব-মুস্তাফিজ, ফিরছেন অনুশীলনে

অবশেষে কোয়ারেন্টিন দশা থেকে মুক্তি মিলল বাংলাদেশ ক্রিকেট দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। কোয়ারেন্টিন শেষে দুজনই ঢাকাস্থ নিজ নিজ বাসায় ফিরেছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী সোমবার (১৭ মে) রাতে সাকিব ও মোস্তাফিজের বাসায় ফেরার খবরটি সারাবাংলাকে নিশ্চিত করেছে।

এদিকে, আসন্ন শ্রীলংকা সিরিজকে সামনে রেখে আগামীকাল থেকে ঈদ পরবর্তী অনুশীলন শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল। হোটেল থেকে বাসায় ফেরা সাকিব-মোস্তাফিজও কি কাল থেকে অনুশীলনে যোগ দিচ্ছেন?

এমন প্রশ্নের উত্তর খোঁজা হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরীর কাছে। তিনি জানান, স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে মৌখিকভাবে অনুশীলন শুরু করার অনুমতি পেয়েছেন সাকিব-মোস্তাফিজ। তবে যেহেতু এখনো লিখিত অনুমতিপত্র হাতে আসেনি তাই আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানাতে পারছে না বিসিবি।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে আইপিএল হঠাৎ স্থগিত হয়ে গেলে গত ৬ মে বিশেষ বিমানে দেশে ফেরেন সাকিব-মোস্তাফিজ। ফিরে এয়ারপোর্ট থেকেই দুদজন দুই হোটেলে কোয়ারেন্টিনে ঢুকে পড়েন। সাকিব কোয়ারেন্টিনে ছিলেন রাজধানীর গুলশানের ফোর পয়েন্ট শেরাটন হোটেলে। আর মোস্তাফিজুর রহমান স্বস্ত্রীক কোয়ারেন্টিনে ছিলেন হোটেল সোনারগাঁওয়ে।

সে হিসেবে আজ ১২ দিনের মাথায় হোটেল থেকে বাসায় ফিরতে পারলেন দুই তারকা ক্রিকেটার।

আপনার মন্তব্য

আলোচিত