স্পোর্টস ডেস্ক

২৬ আগস্ট, ২০২১ ২১:৩২

রোনালদোর ম্যান সিটিতে যাওয়ার গুঞ্জন

ইংল্যান্ড, স্পেন, ইতালি যেখানেই যান না কেন নতুন পরিবেশে চ্যালেঞ্জ নিয়ে জিতে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিংবদন্তি এই ফুটবলার বর্তমানে খেলছেন ইতালিয় ক্লাব জুভেন্টাসে। এবার ম্যানচেস্টার সিটিতে যাওয়ার যাওয়ার জোর গুঞ্জন ওঠেছে। এই গুঞ্জনকে বিশ্বাসযোগ্য করে তুলেছে ইংলিশ দৈনিক দ্য ইনডিপেনডেন্টের প্রতিবেদন।

পত্রিকাটির প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি তার প্রতিবেদনে লিখেছেন, সিটির সঙ্গে রোনালদোর দুই বছরের চুক্তি হয়ে গেছে। মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক এএসকে উদ্ধৃত করে একই খবর দিয়েছে ফুটবলবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন।

এখন রোনালদোর দলবদল ফি কত হতে পারে, সেটি নিয়ে জুভেন্টাসের সঙ্গে ম্যান সিটির বোঝাপড়া হয়ে গেলেই ইংলিশ ফুটবল এবারের দলবদলে সবচেয়ে বড় ঘটনাটি দেখবে। ম্যানচেস্টারেরই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তারকাখ্যাতি পাওয়া রোনালদো যোগ দিতে যাচ্ছেন ইউনাইটেডের নগরপ্রতিদ্বন্দ্বী সিটিতে!

ডেলানি লিখেছেন, সিটিতে সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা) বেতন পাবেন রোনালদো।

রোনালদোর মুখপাত্র জর্জ মেন্দেস বুধবার রাতে তুরিন উড়ে যান। এরপর থেকেই বোঝা যাচ্ছিল, রোনালদোর ভবিষ্যৎ নিয়ে কোনো সিদ্ধান্ত হয়তো আসতে পারে দু-একদিনের মধ্যে। রোনালদো যে জুভেন্টাস ছাড়তে চান, সে নিয়ে জোর আলোচনা তো আগে থেকেই ছিল।

৩৬ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ডকে বিক্রি করতে জুভেন্টাসও আগ্রহী বলে লিখেছেন ডেলানি। কারণ করোনাকালে আর্থিকভাবে বেশ নড়বড়ে হয়ে পড়া জুভ রোনালদোর বেতনের ভার বইতে পারছে না। তারওপর এই মৌসুমে মাসিমিলিয়ানো আলেগ্রি জুভেন্টাসের কোচ হয়ে ফেরার পর ক্লাবটাকে নতুন করে গড়তে চাইছেন, সে লক্ষ্যে রোনালদোর বেতনের বোঝা বইতে খুব একটা আগ্রহী ছিল না জুভেন্টাস। ইতালিয়ান ক্লাবটিতে রোনালদোর চুক্তির আর বাকি আছে এক বছর।

আপনার মন্তব্য

আলোচিত