স্পোর্টস ডেস্ক

০৪ অক্টোবর, ২০২১ ১৬:৩৬

দুই পরিবর্তন নিয়ে ভারতের বিপক্ষে নামছে বাংলাদেশ

সাফ চ্যাম্পিয়নশিপের শুরুর ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ‘নম্বর নাইন’ পজিশনে ছিলেন সুমন রেজা। যদিও বিরতির পর তার জায়গায় নামেন মতিন মিয়া। পারফরম্যান্স ভালো হওয়ায় ভারতের বিপক্ষে মতিন আজ শুরু থেকেই একাদশে জায়গা করে নিয়েছেন। এছাড়া দলে পরিবর্তন হয়েছে আরও একটি।

অনেক দিন পর জাতীয় দলে খেলেছেন উইঙ্গার জুয়েল রানা। কিন্তু পারফরম্যান্স দেখাতে পারেননি। সাদ উদ্দিন বদলি নেমে ঝলক দেখিয়েছেন। তাই আজ অস্কার ব্রুজন আবাহনী লিমিটেডের এই ফুটবলারকে একাদশে রেখেই দল সাজিয়েছেন।

কোচ দলকে সম্ভাব্য ৪-১-৪-১ ছকে খেলাতে চাইছেন। সেই অনুযায়ী মতিন প্রতিপক্ষের বক্সে গিয়ে আতঙ্ক সৃষ্টি করবেন বলেই প্রত্যাশা।

উইংয়ে রাকিব হোসেনের সঙ্গে থাকবেন সাদ। মধ্য মাঠে থাকছেন মেহাম্মদ ইব্রাহিম ও বিপলু আহমেদ। ডিফেন্সিভ মিডফিল্ডার থাকছেন অধিনায়ক জামাল ভূঁইয়া।

রক্ষণে লেফট ব্যাক ইয়াসিন আরাফাত, মাঝে কাজী তারিক ও তপু বর্মণ। আর রাইট ব্যাক বিশ্বনাথ ঘোষ। গোলবার সামলাবেন যথারীতি  আনিসুর রহমান জিকো।

বাংলাদেশের একাদশ: আনিসুর রহমান জিকো,ইয়াসিন আরাফাত,তারিক রহমান কাজী, তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, জামাল ভঁইয়া, মোহাম্মদ ইব্রাহিম, বিপলু আহমেদ, রাকিব হোসেন, মতিন মিয়া ও সাদ উদ্দিন।



আপনার মন্তব্য

আলোচিত