সিলেটটুডে ডেস্ক:

১৯ অক্টোবর, ২০২১ ২২:০৬

টিকে থাকার লড়াইয়ে ওমানকে ১৫৪ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

টিকে থাকার লড়াইয়ে ওমানকে ১৫৪ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৩। অর্থাৎ আরব দেশটির বিপক্ষে অলআউটের লজ্জাবরণ করলো ডমিঙ্গোর শীর্ষরা। টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে আজ বাংলাদেশকে ওমানের বিপক্ষে জিততেই হবে।

এর আগে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। মঙ্গলবার (১৯ অক্টোবর) ওমানের আল-আমিরাত স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হয়েছে টাইগাররা।

আজ বাংলাদেশ দলে একটি পরিবর্তন আনা হয়েছে। ওপেনিংয়ে সৌম্য সরকারের বদলি হিসেবে একাদশে ফিরেছেন নাইম শেখ। তিনি দারুণভাবে আস্থার প্রতিদান দিয়েছেন। করেছেন দলের পক্ষে সর্বোচ্চ ৬৪ রান। ৫০ বলে সাজানো তার এই ইনিংসটিতে ছিল চারটি ৬ ও তিনটি ৪- এর মার।


শুরুর চাপ সামাল দিয়ে সাকিব আল হাসানের সঙ্গে তিনি দুর্দান্ত একটি জুটি গড়ে তোলেন। দু'জনের ব্যাট থেকে এসেছে ৮০ রান। এর মধ্যে ২৯ বলে ৪২ রান করেছেন সাকিব। এছাড়া শেষ দিকে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের ১০ বলে ১৭ রানের ক্যামিও ইনিংসের ওপর ভর করে ১৫৩ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করাতে সক্ষম হয় লাল-সবুজ বাহিনী।

আপনার মন্তব্য

আলোচিত