সিলেটটুডে ডেস্ক:

০৪ ডিসেম্বর, ২০২১ ২০:৪১

বাংলাদেশের এত বাজে খেলা আমি আগে দেখিনি: পাপন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পারফরম্যান্সে চরম নাখোশ হয়েছেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এমন কি আসন্ন নিউজিল্যান্ড সিরিজ শেষেই হেড কোচ রাসেল ডমিঙ্গোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

শনিবার (৪ ডিসেম্বর) বিসিবি প্রাঙ্গণে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। তার মতে, গত ৮ বছরে বাংলাদেশ দলের এতো বাজে পারফরম্যান্স তিনি কখনও দেখেননি।

শুরুটা হয়েছিলো টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। বাছাই পর্ব কোনো ভাবে পার হতে পারলেও মূলপর্বে ধরাশায়ী হয় টাইগাররা। বিশ্বমঞ্চে এত বাজে হারের পর ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং নিয়ে শুরু হয় নানা সমালোচনা।

বিশ্বকাপের পরপরই ঘরের মাঠে পাকিস্তানকে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্টের জন্য আতিথীয়তা দেয় বাংলাদেশ। তবে জায়গা বদল হলেও রূপ বদল হয়নি বাংলাদেশ ক্রিকেট দলের। তিন ম্যাচের টি-টোয়েন্টির সবগুলো ম্যাচেই হেরে যায় স্বাগতিকরা। এরপর দুই টেস্টের প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরে যায় মুমিনুল হকের দল।

শনিবার (৪ ডিসেম্বর) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া দ্বিতীয় ও শেষ টেস্টেও বাংলাদেশকে হুংকার দিচ্ছে সফরকারিরা। টাইগারদের নিয়মিত এত বাজে পারফরম্যান্সে হঠাৎ করেই ক্ষেপলেন বিসিবি সভাপতি।

আপনার মন্তব্য

আলোচিত