সিলেটটুডে ডেস্ক:

১৩ জুলাই, ২০২২ ১৯:৫৫

সিরিজ জয়ের ম্যাচে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

নির্বিঘ্নে টেস্ট ও টি-২০ সিরিজ মাঠে গড়ায়নি। বৃষ্টির বাধা ছিল প্রথম ওয়ানডে ম্যাচেও। তবে দ্বিতীয় ম্যাচের আগে রোদমাখা পরিষ্কার আকাশ। এমন ম্যাচে গায়ানায় টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

গায়নার উইকেট-কন্ডিশন অনুযায়ী, টস গুরুত্বপূর্ণ। টস জিতলে ম্যাচ অর্ধেক পক্ষে এমন কথাও বলা হচ্ছে। প্রথম ম্যাচেও শুরুতে বোলিং করেছে জিতেছে বাংলাদেশ। অধিনায়ক তামিমের তাই শুরুতে বোলিং করার ব্যাপারে খুব একটা ভাবতে হয়নি।

দ্বিতীয় এই ওয়ানডে ম্যাচে এক পরিবর্তিত এনেছে বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদ বাদ পড়েছেন। তার জায়গায় নেওয়া হয়েছে স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেনকে।

ওয়েস্ট ইন্ডিজ দলে এসেছে দুই পরিবর্তন। পেস আক্রমণ বদলে ফেলেছে দলটি। জেইডেন সিলস ও অ্যান্ডারসন ফিলিপসের জায়গায় দলটি আলজারি জোসেপ ও কেমো পলকে দলে নিয়েছে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসাইন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মেয়ার্স, শেই হোপ, সামারাহ ব্রুক, ব্রেন্ডন কিং, নিকোলস পুরান, রোভম্যান পাওয়েল, কেমো পল, রোমারিও শেইফার্ড, আকিল হোসাইন, গুডাকেশ মতি, আলজারি জোসেপ।

আপনার মন্তব্য

আলোচিত