সিলেটটুডে ডেস্ক

১১ আগস্ট, ২০২২ ১৬:৪১

চুক্তি বাতিল না করলে দল থেকে বাদ সাকিব: পাপন

বেটিং সাইট বেট উইনারের অঙ্গসংস্থা নিউজ বেট উইনারের সঙ্গে চুক্তি শেষ না করলে এশিয়া কাপের দলে রাখা হবে না সাকিব আল হাসানকে। বৃহস্পতিবার দুপুরে বিসিবির সভা শেষে এমনটা হুঁশিয়ারি দিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্প্রতি নিউজ বেট উইনারের সঙ্গে চুক্তিবদ্ধ হন সাকিব। এটি অনলাইন পোর্টাল হলেও এর মূল সংস্থা অনলাইন বেটিংয়ের সঙ্গে জড়িত। বেটিংয়ের বিষয়ে বিসিবি জিরো টলারেন্স নীতির পক্ষে।

সে কারণে সাকিবের ব্যাপারেও কঠোর হতে দ্বিধা করবে না বোর্ড, এমনটা জানিয়েছেন পাপন। বিসিবি এরই মধ্যে চুক্তি থেকে সরে আসার আহ্বান করে সাকিবকে চিঠি দিয়েছে।

পাপন সাংবাদিকদের বলেন, ‘এ বিষয়ে আমাদের জিরো টলারেন্স, আগেও যেমনটা বলেছি। সাকিবের কাছে আমরা চিঠি দিয়েছি। চিঠির উত্তর আজকের ভেতর পেয়ে যাব। এরপর সিদ্ধান্ত নেয়া হবে। ওর উত্তর না জেনে কিছুই বলা যাচ্ছে না।’

সাকিবের উত্তরের অপেক্ষায় রয়েছে বিসিবি। তার উত্তর জেনেই শুক্রবার ঘোষণা করা হবে এশিয়া কাপের দল।

আর চুক্তি থেকে সরে আসতে না পারলে শুধু দল নয়, বিসিবির চুক্তি থেকেও সরিয়ে দেয়া হতে পারে সাকিবকে; এমন ইঙ্গিত দিয়েছেন পাপন।

তিনি যোগ করেন, ‘বেট উইনার থেকে সম্পূর্ণভাবে সরে আসতে হবে। সম্পূর্ণভাবে সরে আসতে না পারলে বোর্ডের সঙ্গে কোনো সম্পর্ক থাকবে না। দল চুক্তি এসব তো পরের কথা।’

গত ২ আগস্ট সাকিব নিজের সোশ্যাল মিডিয়ায় ঘোষণা দেন নিউজ বেটউইনার নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর পর থেকে শুরু হয় বিতর্ক, সাকিব বেটিং কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন; বিসিবির নীতিমালায় যা অবৈধ।

নিউজ বেটউইনার তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে তারা শুধু একটি অনলাইন নিউজ পোর্টাল। বেটিংয়ের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই।

আপনার মন্তব্য

আলোচিত