স্পোর্টস ডেস্ক

০৪ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪৮

রিয়ালের জয়ে ভিনিসিয়াস-রদ্রিগোর গোল

স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে ভিনিসিয়াস জুনিয়র ও রদ্রিগোর গোলে টানা চতুর্থ জয় নিয়ে মাঠ ছাড়ল কার্লো আনচেলত্তির দল।

লা লিগায় প্রথম তিন রাউন্ডের সবকটি প্রতিপক্ষের মাঠে খেলার পর শনিবার নিজেদের মাঠে ২-১ গোলে জিতে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রাখে তারা। আগের তিন ম্যাচেও জিতেছিল রিয়াল বেতিস। কাল তাদের হারিয়ে ৩ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেল রিয়াল। চার ম্যাচে তাদের পয়েন্ট ১২। বেতিসের পয়েন্ট ৯।

ম্যাচের প্রথম উল্লেখযোগ্য আক্রমণেই দারুণ নৈপুণ্যে গোল আদায় করে নেন ভিনিসিয়াস। ডাভিড আলাবার থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ঠিক বাইরে থেকে আগুয়ান গোলরক্ষকের ওপর দিয়ে জালে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে জালের দেখা পেলেন তিনি।

গোল খাওয়ার সাত মিনিট পরই পাল্টা জবাব দেয় বেতিস। সতীর্থের পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে প্লেসিং শটে সমতা টানেন বোরহা ইগলেসিয়াস। এক্ষেত্রে অবশ্য কিছুটা দায় আছে গোলরক্ষক থিবো কোর্তোয়ার, তার দুই পায়ের ফাঁক দিয়ে বল জালে জড়ায়।

সমতায় প্রথমার্ধ শেষের পর ৬৫তম মিনিটে অপেক্ষা শেষ হয় রিয়ালের। আগের মিনিটেই কামাভিঙ্গার বদলি নামা মিডফিল্ডার ফেদে ভালভেরদের বাইলাইন থেকে বাড়ানো কাটব্যাক বক্সে ফাঁকায় পেয়ে কোনাকুনি শটে দলকে আবারও এগিয়ে নেন রদ্রিগো। মৌসুমে তরুণ এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এটা প্রথম গোল।

আপনার মন্তব্য

আলোচিত