স্পোর্টস ডেস্ক

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১২:০২

সাফজয়ী মেয়েদের সংবর্ধনা, কোটি টাকা দেবে সেনাবাহিনী

এক সাফল্যে উজ্জীবিত পুরো দেশের ক্রীড়াঙ্গন। নারী ফুটবল দলের সাফ চ্যাম্পিয়নশিপ জেতার আনন্দে আরও একটু যোগ করল বাংলাদেশ সেনাবাহিনী। বাহিনীটির পক্ষ থেকে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে সংবর্ধনার পাশাপাশি আর্থিক পুরস্কার হিসেবে এক কোটি টাকা ঘোষণা দিয়েছে। একই সঙ্গে সংবর্ধনা দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে তাদের থেকে। আগামী ২৭ সেপ্টেম্বর এ সংবর্ধনা দেওয়া হবে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে এক কোটি টাকা পুরস্কার দেবে সেনাবাহিনী। আগামী ২৭ সেপ্টেম্বর সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় এ পুরস্কার সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের কাছে ‍তুলে দেওয়া হবে।

এর আগে এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম নিজের ব্যক্তিগত উদ্যোগে ৫০ লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনেরসহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেমস ডেভেলপমেন্টের চেয়ারম্যান আতাউর রহমান মানিক নিজের ব্যক্তিগত কোম্পানি তমা গ্রুপে থেকেও চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা করে।

এর বাইরেও অনেকেই পুরস্কারসহ বিভিন্ন সুযোগ-সুবিধার ঘোষণা দিচ্ছেন।

গত সোমবার নেপালের দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে পরাজিত করে প্রথমবারের মত সাফ নারী চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের মেয়েরা। তাদের সাফল্যে ভাসছে পুরো বাংলাদেশ।

আপনার মন্তব্য

আলোচিত