স্পোর্টস ডেস্ক

০১ ডিসেম্বর, ২০২২ ০০:১৯

ফের হাসপাতালে পেলে, শারীরিক অবস্থা নিয়ে নানা খবর

কিংবদন্তি ব্রাজিলিয়ান পেলে আবার হাসপাতালে ভর্তি হয়েছেন। ক্যান্সারের সঙ্গে লড়ছেন ৮২ বছর বয়েসি সর্বকালের সেরা এই ফুটবলার।

এদিকে, তার শারীরিক অবস্থা নিয়ে নানা সূত্রের নানা খবর পাওয়া যাচ্ছে। ইএসপিএন ব্রাজিলের সূত্র বলছে, পেলের অবস্থা উদ্বেগজনক।

এদিকে, পেলের মেয়ে কেলি নাসিমেন্তো ইনস্টাগ্রামে জানিয়েছেন, পেলের শারীরিক অবস্থা নিয়ে সংবাদমাধ্যমে যে খবর দেওয়া হচ্ছে, তা সত্য নয়। নিয়মিত পরীক্ষা-নিরীক্ষার জন্য এই কিংবদন্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইএসপিএন ব্রাজিল তাদের সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পেলের শরীর ফুলে যাওয়ায় তাকে আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে তার অসুস্থতা কতটা জটিল, তা নিশ্চিত হওয়া যাবে।

পেলে হৃদ্‌রোগজনিত সমস্যাতেও ভুগছেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

এ বিষয়ে পেলের ম্যানেজার এবং হাসপাতাল কর্তৃপক্ষ কোনো ধরনের মন্তব্য করতে রাজি হয়নি। তবে সংবাদমাধ্যমটির সূত্র বলছে, পেলের শারীরিক অবস্থা উদ্বেগজনকই।

সর্বকালের সেরা এই তারকার শারীরিক অবস্থা নিয়ে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মিথ্যা দাবি করে কেলি লিখেছেন, ‘আমার বাবার স্বাস্থ্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্বেগ ছড়ানো হচ্ছে। তিনি হাসপাতালে এসেছেন নৈমিত্তিক পরীক্ষা–নিরীক্ষার জন্য। জরুরি কিছু কিংবা আতঙ্কিত হওয়ার মতো কোনো খবর নেই।’

গত বছরের সেপ্টেম্বরে ৮২ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তির শরীর থেকে টিউমার অপসারণ করা হয়। তবে এরপরও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। চলতি বছরই একাধিকবার হাসপাতালে ভর্তি হন তিনবারের বিশ্বকাপজয়ী এই তারকা।

আপনার মন্তব্য

আলোচিত