সিলেটটুডে ডেস্ক

০৯ ডিসেম্বর, ২০২২ ১৩:২৬

আর্জেন্টাইন শিবিরে স্বস্তির হাওয়া

নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে নামার আগে আর্জেন্টিনা শিবিরে স্বস্তির খবর। উরুর চোটে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচ না খেললেও পুনর্বাসন শেষ করে পুরোপুরি ফিট হয়ে উঠেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ডাচদের বিপক্ষে তাকে পাচ্ছে দল।

এদিকে দলের সঙ্গে অনুশীলন করলেও এখনও অনিশ্চিত দে পল। ম্যাচের আগে শেষবারের মতো অনুশীলনের পর বিষয়টি নিশ্চিত করেছেন খোদ স্কালোনি। তবে মাত্র ১২ দিনে চারটি বিশ্বকাপ ম্যাচ খেলে হাঁপিয়ে ওঠা ফুটবলাররা বিশ্রাম ও রিকভারি শেষে এখন বেশ ফুরফুরে।

স্কালোনি বলেন, ‘মারিয়া এখন আগের চেয়ে বেশ ভালো অবস্থায় আছে। আমি ওকে ম্যাচে (নেদারল্যান্ডসের বিপক্ষে) পাব বলে আশা করছি।’

এদিকে দে পলের ইনজুরি নিয়ে ছড়ানো গুঞ্জনের সমালোচনা করেছেন স্কালোনি। তার মতে পলের ইনজুরি নিয়ে মিডিয়া ভুল তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করছে।

যদিও দে পলকে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে দেখা যাবে কি না সে বিষয়ে স্পষ্ট করে কিছুই জানান নি আর্জেন্টাইন এই কোচ। তাই তার খেলা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। যদিও ম্যাচের আগে দলীয় অনুশীলনের সময় উপস্থিত ছিলেন এই মিডফিল্ডার। করেছেন অনুশীলনও।

স্কালোনি বলেন, ‘গতকাল আমরা বন্ধ দরজার পেছনে তাদের অনুশীলন করিয়েছি। আমি জানি না এই তথ্য কোথা থেকে এসেছে। আসল সত্যটি হল সবসময় একটি ম্যাচের পরে চোট থাকে এমন খেলোয়াড়রা আলাদাভাবে অনুশীলন করে। আজ আমরা সিদ্ধান্ত নেব কীভাবে ম্যাচে নামতে চাই। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।’

এর আগে ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে খেলতে পারেননি মারিয়া। আর সেই ম্যাচের পর গণমাধ্যমে আসে দে পলের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি।

আপনার মন্তব্য

আলোচিত