স্পোর্টস ডেস্ক

০২ জানুয়ারি, ২০২৩ ১৫:৪৯

এবার মেসিকেও দলে চায় সৌদি আরবের ক্লাব আল-নাসের!

ক্রিস্টিয়ানো রোনালদোর নতুন ঠিকানা সৌদি আরবের ক্লাব আল-নাসের। রেকর্ড দামে সিআরসেভেনকে দলে ভিড়িয়েছে ক্লাবটি। রোনালদো মানেই আলোচনা। যেখানে যাবেন, কেড়ে নেবেন পাদপ্রদীপের আলো। এখানেও ব্যতিক্রম ঘটেনি।

ব্যতিক্রম ঘটেনি আরেকটি জিনিসের। রোনালদো আছেন, মেসিও আছেন। রোনালদোর সঙ্গে সবখানেই অবধারিতভাবে চলে আসে মেসির নাম। কারণ দুজনেই যে—একই সময়ে ঝড় তুলেছেন ফুটবল মাঠে। তাই না চাইলেও এই আলোচনার বলয় থেকে বের হওয়ার সুযোগ নেই। নতুন ক্লাব আল-নাসেরেও মেসি এলো, তবে ভিন্নভাবে।

আল-নাসেরের কোচ রুডি গার্সিয়া তার ক্লাবে রোনালদোর আগমন নিয়ে কথা বলেন। রোনালদো এসেছেন, গার্সিয়া বলেন, পারলে মেসিকেও নিয়ে আসতেন তিনি। মেসিকে তিনি পছন্দ করেন ব্যক্তিগতভাবে। তাই নিজের দলে চাইতেই পারেন বিশ্বকাপজয়ী মেসিকে।

মার্কার প্রতিবেদন অনুসারে প্রসঙ্গটি নিয়ে গার্সিয়া বলেছেন, ‘সম্ভব হলে কাতার থেকেই মেসিকে নিয়ে আসতাম। যে যখন দোহায়, যদি ক্ষমতা থাকতো আমার তাহলে সরাসরি ওকে সৌদিতে নিয়ে চলে আসতাম।’

মেসির ভক্ত গার্সিয়া এখন রোনালদোর কোচ। চাইলেও এখন আর মেসিকে পাওয়া হবে না। মজার ছলে বললেও চাপা কষ্ট নিয়ে এখন রোনালদোকে কোচিং করাতে হবে গার্সিয়ার।

আপনার মন্তব্য

আলোচিত