স্পোর্টস ডেস্ক

২৫ জানুয়ারি, ২০২৩ ১৫:৪৪

সিলেটে বিপিএলের টিকিটের দাম কত? কোথায় পাবেন?

আগামী ২৭ জানুয়ারি (শুক্রবার) থেকে সিলেটে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের সিলেট পর্ব। সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চারদিনে মোট আটটি ম্যাচ মাঠে গড়াবে। ২৭, ২৮ এবং ৩০ ও ৩১ জানুয়ারি মাঠে গড়াবে ম্যাচগুলো।

সিলেটে মাঠে বসে দর্শকদের খেলা দেখার জন্য টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। সর্বনিম্ন ২০০ টাকায় মাঠে বসে খেলা দেখতে পারবে টাইগার ক্রিকেট ভক্তরা। ২০০ টাকায় ওয়েস্টার্ন গ্যালারি এবং গ্রিন হিল এরিয়ায় বসে খেলা দেখতে পারবে দর্শকরা।

৩০০ টাকা খরচ করলে ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখা সম্ভব। তবে কিছুটা স্বাচ্ছন্দ্যে খেলা দেখতে হলে খরচ করতে হবে ৫০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। এবারের বিপিএলের সিলেট পর্বে সর্বোচ্চ দামি টিকিট হচ্ছে গ্র্যান্ড স্ট্যান্ডের। ১৫০০ টাকার বিনিময়ে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা সম্ভব।

টিকিট কিনতে পাওয়া যাবে ভিন্ন দুটি টিকিট বুথে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মেইন গেট সংলগ্নতে টিকিট পাওয়া যাবে। এ ছাড়াও সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান গেটেও টিকিট পাওয়া যাবে। ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত