স্পোর্টস ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০২৩ ১৪:১৫

ঢাকায় ইরফান-নাইব, উচ্ছ্বসিত সিলেট স্ট্রাইকার্স

বিপিএলে সবার আগে প্লে অফ নিশ্চিত করেছে সিলেট স্ট্রাইকার্স। সদ্যই ঘরের মাঠে নিজেদের মিশন শেষ করেছে তারা। প্লে-অফ পর্বের আগে ঢাকায় আরও দুটি লিগ ম্যাচ খেলবে মাশরাফী বিন মোর্ত্তজার নেতৃত্বাধীন দল। এর মধ্যে দলটি বাড়িয়ে নিল নিজেদের শক্তি।

টুর্নামেন্টের মাঝে পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফানের সঙ্গে সরাসরি চুক্তি করেছে সিলেট। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন দীর্ঘদেহী এই বাঁহাতি ফাস্ট বোলার। তার সঙ্গে আফগানিস্তানের ব্যাটিং অলরাউন্ডার গুলবাদিন নাইবও এসে গেছেন। তাকে প্লেয়ার্স ড্রাফট থেকেই টেনেছিল দলটি।

এক বিবৃতিতে সিলেট স্ট্রাইকার্স ইরফান ও নাইবের দলের সঙ্গে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। ফেসবুক পেজে দেওয়া পোস্টে প্রকাশ করেছে উচ্ছ্বাস। দুজনের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান এবং আফগান অল-রাউন্ডার গুলবাদিন নাইম যোগ দিয়েছেন স্ট্রাইকার্স শিবিরে। তাদের উপস্থিতি আরও শক্তিশালী করে তুলবে দলকে।’

পাকিস্তানের হয়ে ৪টি টেস্ট, ৬০টি ওয়ানডে ও ২২টি টি-টোয়েন্টি খেলেছেন ইরফান। জাতীয় দলের হয়ে সবশেষ খেলেন তিনি ২০১৯ সালের নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে, টি-টোয়েন্টিতে।

অন্যদিকে নাইব সাদা বলে আফগান জাতীয় দলের নিয়মিত মুখ। এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৭৫ ওয়ানডে ও ৫৫ টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা সিলেট পরের ম্যাচ খেলবে ৪ ফেব্রুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে। ৮ ফেব্রুয়ারি লিগ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ খুলনা টাইগার্স।

আপনার মন্তব্য

আলোচিত