স্পোর্টস ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০২৩ ১৩:১৪

দুই আফ্রিদি এখন জামাই-শ্বশুর

শাহিন আফ্রিদি ও শহীদ আফ্রিদি—পাকিস্তান ক্রিকেটের দুই আফ্রিদি এখন আনুষ্ঠানিকভাবে জামাই-শ্বশুর। গতকাল শুক্রবার করাচিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে শাহিনের সঙ্গে শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির বিয়ে সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্যদের পাশাপাশি পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক ক্রিকেটারদের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

পাকিস্তানের সামাটিভির খবরে বলা হয়, শাহিন-আনশার বিয়ে পড়ানো হয় একটি মসজিদে। এরপর ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক বাবর আজম, সীমিত ওভার ক্রিকেটের সহ-অধিনায়ক শাদাব খান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ ও মোহাম্মদ হাফিজ। বাংলাদেশ থেকে বিপিএল খেলে যাওয়া পেসার নাসিম শাহও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পাকিস্তান জাতীয় দলে শাহিনের ঘনিষ্ঠ হিসেবে বিবেচনা করা হয় মোহাম্মদ রিজওয়ানকে। বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে এই উইকেটকিপার-ব্যাটসম্যান এখন বাংলাদেশে।

বন্ধুর বিয়েতে উপস্থিত থাকতে না পারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তা দিয়েছেন। সেখানে শাহিন আফ্রিদিকে ‘বেবি ব্রাদার’ উল্লেখ করে শাহিন তার বিবাহিত জীবনের জন্য শুভকামনা জানান। সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে শুভকামনা জানিয়েছেন বাবর আর শাদাবও।

ডননিউজ জানায়, শাহিনের গায়েহলুদের আয়োজন ছিল বৃহস্পতিবার রাতে। এর দুই দিন আগে বিয়ের উদ্দেশ্যে তাঁর পরিবার খাইবার পাখতুনখাওয়া থেকে করাচিতে আসেন। সাত ভাইয়ের পরিবারে শাহিন সবার ছোট। তাঁর বড় ভাই রিয়াজ আফ্রিদি পাকিস্তানের হয়ে একটি টেস্ট খেলেছেন।

২২ বছর বয়সী শাহিন আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন ২০১৮ সালে। এখন পর্যন্ত ২৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ৪৭ টি-টোয়েন্টি খেলেছেন তিনি। কয়েক মাসের মধ্যে পাকিস্তান জাতীয় দলের আরও তিন ক্রিকেটার শাদাব খান, শান মাসুদ ও হারিস রউফও বিয়ে করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত