স্পোর্টস ডেস্ক

২৯ মার্চ, ২০২৩ ১৪:১৪

টসের পরই বৃষ্টি, ড্রেসিংরুমে অপেক্ষায় ক্রিকেটাররা

সিরিজ জয়ের হাতছানি নিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। কিন্তু ম্যাচের শুরুতেই বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। সাগরিকায় টসের পরপরই বৃষ্টি শুরু হয়েছে। আপাতত উইকেট কাভারে ঢাকা রয়েছে, ড্রেসিংরুমে অপেক্ষায় ক্রিকেটাররা।  

বুধবার (২৯ মার্চ) দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটিতে আইরিশদের বিপক্ষে টসে আগে ব্যাটিংয়ে সাকিব আল হাসানের দল।

প্রথম ম্যাচেও টস হেরে আগে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। লিটন দাস-রনি তালুকদার মিলে ওপেনিংয়ে এনে দেন দুরন্ত শুরু। দুজনে মিলে গড়েন ৯১ রানের জুটি। পাওয়ার প্লেতে আসে ৮১ রান, যা টি-টোয়েন্টিতে বাংলাদেশের সর্বোচ্চ। পরে বল হাতে তাসকিন আহমদের ক্যারিয়ার সেরা বোলিংয়ে বৃষ্টি আইনে ২২ রানের জয় পায় বাংলাদেশ।

বাংলাদেশের ক্রিকেটে চলছে বসন্তের সুবাতাস। সঙ্গে লাকি ভেন্যু চট্টগ্রামে খেলা, যে মাঠ সবসময় দুহাত ভরে দিয়েছে বাংলাদেশকে। আজই তাই সিরিজ নিজেদের করে নিতে চান সাকিব আল হাসানরা। তাহলে মাত্রই আগের সিরিজে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ধবলধোলাই করার পর এটি হবে বাংলাদেশের টানা দ্বিতীয় টি-টোয়েন্টি সিরিজ জয়।

তবে, ব্যাপারটা সহজে হতে দেবে না আয়ারল্যান্ড। সিরিজে প্রথম জয় পেতে মরিয়া তারা। প্রথম ম্যাচে আগে ব্যাট করে বাংলাদেশ ২০৭ রান তোলে। বৃষ্টি আইনে আইরিশদের লক্ষ্য দাঁড়ায় ৮ ওভারে ১০৪ রান। তাসকিনের বোলিং তোপে পড়ার আগে বেশ ভালোভাবেই ম্যাচে ছিল তারা। শেষ ওয়ানডের দল থেকে ৫ জনকে বাদ দিয়ে ঢেলে সাজায় একাদশ।

আপনার মন্তব্য

আলোচিত