স্পোর্টস ডেস্ক

০৪ এপ্রিল, ২০২৩ ১৫:৫৫

আইপিএলে প্রথমবার খেলার সুযোগ মিস করতে চান না লিটন

গেল কদিনে ক্রিকেট পাড়ার বড় খবর সাকিব-লিটনদের আইপিএল প্রসঙ্গ। যা নিয়ে এতদিন কম জলঘোলা হয়নি। শোনা যাচ্ছিল আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট না খেলেই ভারতে উড়াল দেবেন বাংলাদেশি ক্রিকেটাররা।

তবে সেসব জল্পনা উড়িয়ে আজ মঙ্গলবার আইরিশদের বিপক্ষে মাঠে নেমেছেন সাকিব-লিটন দুজনই। তবে তার আগে জানা যায়, চলতি আইপিএলে আর দেখা যাচ্ছে না সাকিবকে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এটা নিশ্চিত আসর থেকে সাকিব নিজের নাম সরিয়ে নিয়েছেন।

অবশ্য সাকিবের পথে হাঁটছেন না লিটন দাস। দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদন বলছে, সাকিবের মতো লিটনকেও একই প্রস্তাব দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কিন্তু সেটি গ্রহণ করেননি উইকেটকিপার এই ব্যাটার। জানিয়ে দিয়েছেন, জাতীয় দলের খেলার বিরতিতে আইপিএল খেলতে চান। সেটা যদি হয়, তাহলে লিটনকে মেরেকেটে আটটি ম্যাচে পেতে পারে কেকেআর।

সাকিব-লিটনকে যেহেতু আইপিএলে বেশিরভাগ সময়ই পাওয়া যাবে না, তাই তাদের পরিবর্তে অন্য কোনো বিদেশি ক্রিকেটারদের নিতে চায় কেকেআর। তাদেরকে সেই প্রস্তাব জানায় শাহরুখ খানের দল। তবে কলকাতার এমন প্রস্তাব সাকিব গ্রহণ করলেও রাজি হননি লিটন। আইপিএলে প্রথমবার খেলার সুযোগ মিস করতে চান না বাংলাদেশের তারকা।

আপনার মন্তব্য

আলোচিত