স্পোর্টস ডেস্ক

০৬ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:০৯

যেভাবে দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

এশিয়া কাপের সুপার ফোরের লড়াই শুরু হচ্ছে আজ বুধবার (৬ সেপ্টেম্বর) থেকে। প্রতিযোগিতার এই পর্বে প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানকে উড়িয়ে দিয়ে বাংলাদেশ দল দারুণ ছন্দে আছে।

নিজেদের মাঠে এগিয়ে থাকছে বাবর-রিজওয়ানরাই। নিজেদের দিনে বাংলাদেশও যে ভয়ংকর হয়ে উঠতে পারে, সেটি এখন কারো অজানা নয়। এ ম্যাচ ঘিরে দর্শকের উৎকণ্ঠা ও কৌতূহল দুটোই সমান্তরাল। অনেকের জিজ্ঞাসা, কোথায় ও কীভাবে দেখা যাবে বাংলাদেশের আজকের খেলা?

বাংলাদেশের ম্যাচসহ এশিয়া কাপের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি ও টি-স্পোর্টস। এ ছাড়া দেখা যাবে ভারতের স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস ওয়ান এইচডির পর্দায়।

বাংলাদেশি ভক্তরা চাইলে খেলাগুলো দেখতে পারবেন অনলাইনেও। মোট তিনটি অ্যাপে দেখা যাবে ম্যাচগুলো। বরাবরের মতো সরাসরি দেখাবে র‍্যাবিটহোল বিডি। এর সঙ্গে থাকছে টফি ও মাইজিপি অ্যাপ। সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি+হটস্টারেও দেখা যাবে এশিয়ান শ্রেষ্ঠত্বের লড়াই।

ছয় দলের টুর্নামেন্টে লড়াইটা এখন চার দলের। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে প্রত্যেকে একে অপরের মুখোমুখি হবে একবার করে। পয়েন্ট টেবিলের সেরা দুই দল খেলবে ফাইনাল। সুপার ফোরে পাকিস্তান ছাড়া বাংলাদেশের বাকি দুই প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও ভারত।

আপনার মন্তব্য

আলোচিত