স্পোর্টস ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০২৩ ১৩:৩৩

নিউজিল্যান্ড সিরিজের টিকিটের দাম সর্বনিম্ন ২০০ টাকা

বিশ্বকাপের আগে শেষ সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাত্র ২০০ টাকায় টিকিট কেটে টাইগারদের খেলা দেখা যাবে।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 'হোম অব ক্রিকেট' -এ বিশ্বকাপের আগে সবশেষ সিরিজে মাত্র ২০০ টাকা হলেই খেলা দেখা যাবে। এই সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য দেড় হাজার টাকা।

সর্বোনিম্ন ২০০ টাকায় পূর্ব স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা। ৫০০ টাকায় ক্লাব হাউসে বসে খেলা দেখা যাবে। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১ হাজার টাকায়। সবচেয়ে বেশি খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে। এখানকার টিকিটের দাম ধরা হয়েছে দেড় হাজার টাকা।

এই সিরিজের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না। তাই সরাসরি গিয়ে টিকিট কাটতে হবে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। প্রত্যেক ম্যাচের টিকিট পাওয়া যাবে ম্যাচ শুরুর দুই দিন আগে থেকে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও চাইলে টিকিট কেনা যাবে। সকাল সাড়ে নয়টায় টিকিট বিক্রি শুরু হবে আর চলবে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত