স্পোর্টস ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০২৩ ১১:৫৪

ফেলিক্সের জোড়া গোল, চ্যাম্পিয়ন্স লিগে বার্সার বড় জয়

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

পর্তুগিজ অ্যাটাকিং মিডফিল্ডার জোয়াও ফেলিক্সের নৈপূণ্যে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বড় জয় পেয়েছে বার্সেলোনা।

মঙ্গলবার রাতে বেলজিয়ান ক্লাব অ্যান্টওয়ার্পকে হারিয়েছে তারা ৫-০ গোলে। ফেলিক্সের জোড়া গোলের ম্যাচে গোল পেয়েছেন পোলিশ তারকা রবার্ট লেভানডফস্কি ও গাভি। এছাড়া একটি আত্মঘাতী গোলও পায় জাভি হার্নান্দেজের দল।

ম্যাচের মাত্র ১১ মিনিটেই এদিন জালের দেখা পেয়ে যায় বার্সা। মূলত ব্লু-গ্রানারদের আগ্রাসী রূপের সামনে শুরু থেকেই দিশেহারা ছিল অ্যান্টওয়ার্প রক্ষণ। লেভানডফস্কির সঙ্গে দারুণ বোঝাপড়ার পর সেই বল যায় ইলকাই গুনদোয়ানের কাছে। তার কাছ থেকে ফিরতি বল পেয়ে ফেলিক্স সফল লক্ষ্যভেদ করেন।

খানিক বাদেই ব্যবধান দ্বিগুণ করেন লেভানডফস্কি। ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের বাড়ানো থ্রো বল ধরে ফেলিক্স দেন পোলিশ তারকাকে। ওয়ান টাচে লেভা বাকি কাজ সারেন।

এরপর নড়বড়ে বেলজিয়ান ক্লাবটি আরও বড় ভুল করে বসে। বার্সার একের পর এক দাপুটে আক্রমণে তারা নিজেদের জালেই বল জড়িয়ে বসে। মাত্র ২২ মিনিটেই ৩-০ লিড পেয়ে যায় বার্সা। এরপরও আক্রমণ অব্যাহত থাকলেও বিরতির আগে আর কেউ গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতে এবার স্প্যানিয়ার্ড তরুণ গাভির আঘাত। লেভার অ্যাসিস্টে ৫৪ মিনিটে তিনি ব্যবধান বাড়িয়ে নেন। এরপর আক্রমণের ধারা অব্যাহত রেখে ৬৬ মিনিটে দ্বিতীয় ও দলের ৫ম গোলটি আদায় করে নেন ফেলিক্স। রাফিনিয়ার ক্রস থেকে দারুণ হেডে বল জালে জড়ান এই পর্তুগিজ তারকা।

আপনার মন্তব্য

আলোচিত