সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০২৩ ২২:২৭

বাংলাদেশে প্রথম ৬৫ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতা সিলেটে সম্পন্ন

জেলা ক্রীড়া অফিস সিলেটের আয়োজনে ও বেঙ্গলস ডলফিনস এর অংশগ্রহণে এবং কানাইঘাট ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেটের কানাইঘাট উপজেলার সুরমা নদীর ব্রিজ থেকে সিলেট সুরমা কিনব্রিজ পর্যন্ত দেশে প্রথম ৬৫ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৭টা ৩৬ মিনিট থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা ৩৬ মিনিটে প্রায় সাড়ে ১১ ঘন্টা সাতার কাটিয়ে সিলেটের কিনব্রিজ জিরো পয়েন্টে প্রতিযোগীরা আসেন।

ছেলেদের মধ্যে প্রথম বিজয়ী বরগুনার সাইফুল ইসলাম রাসেল ও মেয়েদের মধ্যে প্রথম বিজয়ী গাইবান্ধা সদর উপজেলার সোহাগী আক্তার।

ছেলেদের মধ্যে পরের স্থানগুলো অর্জন করেন যথাক্রমে মনিরুজ্জামান, আলী রনক, বদর উদ্দিন, আল আমিন আকিক, মো. জামিল হোসেন।

প্রতিযোগিতায় ১১ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

কিনব্রিজ প্রাঙ্গণে আলোচান সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ঢাকা সচিবালয়ের নির্বাচন কমিশনের উপ-সচিব দেলোয়ার হোসেন।

জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলার চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ, সুনামগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন, ইউনিসেফ এর কর্মকর্তা শফিকুল ইসলাম, পলাশী মজুমদার, ক্রীড়া সহকারী অফিসার নাহিদ আহমদ, আব্দুল আহাদ, মাহমুদ আহমদ, হাসান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত