স্পোর্টস ডেস্ক

১৬ মার্চ, ২০২৪ ১১:৪৫

আল নাসরের হয়ে পঞ্চাশতম গোল রোনালদোর

দুই লিগ ম্যাচে পয়েন্ট হারানো এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের পর আল আহলির বিপক্ষে জয় পেয়েছে আল নাসর।

শুক্রবার রাতে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ১-০ গোলে জয় পায় আল নাসর। এই গোলের মাধ্যমে আল নাসরের জার্সিতে দেখা পেলেন নিজের পঞ্চাশতম গোলের।

এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ব্যর্থতার পর আল আহলির বিপক্ষে রোনালদো বুঝি নেমেছিলেন নেমে স্মৃতিকে ভুলিয়ে দিতেই। ম্যাচের ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে আল নাসরের হয়ে জয় সূচক গোলটি করেন রোনালদো। এই গোলের মাধ্যমে আল নাসরের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৮ ম্যাচে গোলের অর্ধশতকপূর্ণ করলেন তিনি।

আল আহলির মাঠ কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে বসেছিল তারকার মেলা। রোনালদো-সাদিও মানে-ওতাবিওর পাশাপাশি মাঠে নেমেছিল আল আহলির হয়ে মাঠে নেমেছিলেন ফিরমিনো-রিয়াদ মাহরেজ-ফ্রাঙ্ক কেসিরা। কিন্তু প্রথমার্ধে গোলের দেখা পায়নি দুই দলের কেউই।

বিরতির পর মাঠে ফিরে দুই দলই গোলের দেখা পেতে আক্রমণে যেতে শুরু করে। সেই আক্রমণে ৫৭ মিনিটে গোল পেলেও ভিএআরের কারণে তা অফসাইডে পরিণত হলে বাতিল বলে গণ্য হয় সেই গোল।

অবশেষে ম্যাচের ৬৮ মিনিটে গোলের উপলক্ষ পান রোনালদো। বক্সের ভেতর ফাউলের শিকার হন আল নাসরের আল নাজেই। ফলে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিকে কোনো ভুল না করে দলকে গোল পাইয়ে দেন রোনালদো। এই গোলই জয়ের মুখ দেখেছে আল নাসর।

এ জয়ে ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় দুই নম্বরে থাকল আল নাসর।

আপনার মন্তব্য

আলোচিত