স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল, ২০২৪ ০৩:২০

লিভারপুলকে রুখে দিয়েছে ম্যান ইউনাইটেড

ছবি : এএফপি

ম্যানচেস্টার ইউনাইটেডের শিরোপা জয়ের সম্ভাবনা নেই। শিরোপার দৌড়ে অনেক পিছিয়ে আছে দলটি। তবে রোববার শিরোপা প্রত্যাশী লিভারপুলকে থামিয়ে দিয়েছে ম্যান ইউনাইটেড।

ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচটি ড্র হয়েছে ২-২ ব্যবধানে। এতে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে পয়েন্ট হারিয়ে কিছুটা ধাক্কা খেয়েছে লিভারপুলের প্রিমিয়ার লিগ শিরোপার জয়ের স্বপ্ন।

ম্যান ইউনাইটেডকে হারাতে পারলে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ ছিল অল রেডসদের সামনে। তবে ড্র করে দ্বিতীয় স্থানে থাকতে হচ্ছে সালাহদের। ৩১ ম্যাচ ৭১ পয়েন্ট নিয়ে সবার উপরে আর্সেনাল। পয়েন্ট সংখ্যা সমান হলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে তার পরেই আছে জার্গেন ক্লপের দল। ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সিটি।

খেলার ২৩ মিনিটে লুইস ডিয়াজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় জার্গেন ক্লপের দল। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে ওই গোল শোধ দিয়ে দেয় ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেজ।

১৭ মিনিট পর ঘরের সমর্থকদের আবারও আনন্দের উপলক্ষ এনে দেন কোবি মাইনো।

তবে লিগের গুরুত্বপূর্ণ সময়ে হারতে বসা লিভারপুলকে উদ্ধার করেন মোহাম্মদ সালাহ। ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল শোধ দেন মিসরীয় ফরোয়ার্ড। শেষের কয়েক মিনিট বেশ কয়েকটি আক্রমণ চালালেও জয়সূচক গোলে দেখা আর পায়নি অলরেডসরা।

আপনার মন্তব্য

আলোচিত