স্পোর্টস ডেস্ক

১২ আগস্ট, ২০১৬ ১১:২২

অস্ত্রোপচারের পর ভালো আছেন মোস্তাফিজ

কাঁধে সফল অস্ত্রোপচারের পর কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এখন  হাসপাতালের কেবিনে বিশ্রামে আছেন। তাঁর শারীরিক অবস্থা সম্পূর্ন স্বাভাবিক।

বৃহস্পতিবার (১১ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে এগারটা) এই বাঁহাতি পেসারকে রিকোভারি রুম থেকে নিয়ে যাওয়া হয় কেবিনে।


লন্ডনের কেনসিংটন বুপা হাসপাতালে প্রখ্যাত অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস স্থানীয় সময় বিকেল ৩টা ৪৫ মিনিট (বাংলাদেশ সময় রাত ৮টা ৪৫ মিনিট)  থেকে শুরু করেন অস্ত্রোপচার। অস্ত্রোপচারের সময় অপারেশন থিয়েটারে বিসিবি'র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও উপস্থিত ছিলেন।

ঘণ্টাব্যাপী অপারেশন শেষে প্রায় পৌনে দু’ঘণ্টা মোস্তাফিজকে রিকোভারি রুমে রেখে পরে আনা হয়েছে কেবিনে। বৃহস্পতিবার রাতে হাসপাতালেই থাকবেন তিনি।

অস্ত্রোপচারের আগে টাইগার পেসারকে ফোন করে সাহস যোগান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি মোস্তাফিজের অস্ত্রোপচারের সর্বশেষ খবর জানতে ফোনে কথা বলেন হাসপাতালে উপস্থিত বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গেও।

প্রধানমন্ত্রী বোলিং বিস্ময় মোস্তাফিজকে সাহস যোগাতে বলেন, ভয় পেয়ো না, সুস্থ হয়ে শিগগিরই তুমি আবার ফিরে আসবে ক্রিকেট মাঠে।
 
মোস্তাফিজের প্রতি বিশেষ নজর রাখতে প্রধানমন্ত্রী বিসিবি প্রেসিডেন্টকেও পরামর্শ দেন তখন।

মোস্তাফিজের কাঁধে অস্ত্রোপচারের আগে লন্ডনে ছুটে যান বিসিবি সভাপতি পাপন।

আপনার মন্তব্য

আলোচিত