স্পোর্টস রিপোর্ট

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪২

শেখ জামাল-ঢাকা আবাহনী ‘হাই ভোল্টেজ’ ম্যাচ ড্র

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নবম রাউন্ডের সবচেয়ে হেভিওয়েট ম্যাচে ৩-৩ গোলে ড্র করেছে শেখ জামাল স্পোর্টিং ক্লাব ধানমন্ডি ও ঢাকা আবাহনী ক্লাব লিমিটেড।

এ ড্রয়ের মাধ্যমে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শেখ জামাল তার অবস্থান সবার উপরেই ধরে রেখেছে আর আবাহনী এক ধাপ এগিয়ে এখন দ্বিতীয় স্থানে।

লিগের নবম রাউন্ডের ম্যাচটি সিলেট জেলা স্টেডিয়ামে শুরু হয় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায়। ম্যাচের শুরু থেকেই দুটি দলই প্রতিপক্ষের উপর চাপ সৃষ্টির জন্য আক্রমন ও পাল্টা আক্রমন করতে থাকে। সেই সাথে নিজেদের প্রতিরক্ষা বুহ্যেও প্রতিপক্ষকে বাধা দিতে তৎপর ছিলো দুটি দলই। এ অবস্থায় খেলার প্রথমার্ধের প্রায় শেষ পর্যন্ত কোন গোলের দেখা পায়নি দুটি দলই।

তবে প্রথমার্ধের খেলা শেষ হবার ৩ মিনিট আগে ম্যাচের প্রথম গোলের দেখা পায় শেখ জামাল। অবশ্য ওয়েডসন অ্যানসেলমের এ গোলের আনন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেনি শেখ জামাল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে দুটি গোল করে খেলাকে নিজের ঘরের করে নেয় আবাহনী। অতিরিক্ত সময়ে আবাহনীর গোলদুটি করেন আতিকুর রহমান ফাহাদ ও লি অ্যান্ড্রু টাক।

বিরতি শেষে মাঠে নেমে আবারো গোলের দেখা পায় আবাহনী। খেলার ৫০ মিনিটের মাথায় শেখ জামালের জালে বল ঢুকান সানডে সিজোবা। আর এ গোলের মাধ্যমে যেন প্রতিপক্ষের আত্মবিশ্বাসে আঘাত করে আবাহনী। তবে ঘুরে দাড়াতেও বেশি সময় নেয়নি শেখ জামাল।

খেলার ৫৬ মিনিটের মাথায় ডারবো ল্যান্ডিংয়ের গোলে আবারো খেলায় প্রতিদ্বন্দ্বিতায় ফেরে শেখ জামাল। তারপর দীর্ঘ সময় দুই পক্ষই গোল করতে অসমর্থ থাকার পর ৭৬ মিনিটে আবারো গোলের দেখা পান ওয়েডসন অ্যানসেলমে। আর এ গোলেই সমতায় ফেরে শেখ জামাল।

খেলার অবশিষ্ট সময়ে দুই পক্ষই বেশ কয়েকবার আক্রমন ও প্রতিআক্রমণের সাথে কঠিন আত্মরক্ষা ব্যুহ গড়ে তোলে, আর এতে শেষ মুহূর্ত পর্যন্ত আর গোলের দেখা পায়নি দুটি দলই। আর এর মধ্য দিয়েই ৩-৩ গোলের সমতায় শেষ হয় লিগের নবম রাউন্ডের হাই ভোল্টেজ এ ম্যাচটি।

আপনার মন্তব্য

আলোচিত