নিজস্ব প্রতিবেদক

০৯ অক্টোবর, ২০১৬ ২২:৪০

কার্যকরী ব্যাটিং আর দারুণ বোলিংয়ে ভক্তদের আস্থার প্রতিদান দিলেন নাসির

অসাধারণ এক প্রত্যাবর্তন ঘটল নাসির হোসেনের। ব্যাটে বলে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ভক্ত সমর্থকদের আস্তার প্রতিদান দিয়ে দ্যা ফিনিশার নাসির হোসেন তার দলে ফেরা জয় দিয়েই উযদাপন করছেন।

তার ব্যক্তি জীবন দিয়ে অনেক বিতর্ক। সেই বিতর্কের জেরেই তিনি স্কোয়াডে থেকেও একাদশে জায়গা পাচ্ছিলেন না বলে কানাঘুষা ছিল। তবে টিম ম্যানেজমেন্ট বরাবরই কম্বিনেশনের কারণেই তার না থাকার ব্যাখ্যা দিয়ে আসছিল। ইংল্যান্ডের সাথে প্রথম ম্যাচে লেট মিডল ও টেল এন্ডারদের অসহায় আত্মসমর্পণ ও ক্যাচ মিসের জন্য ফের নাসির দলে নেই কেন প্রশ্ন উঠে। ম্যাচ পরিবর্তী সংবাদ সম্মেলন থেকে শুরু করে বোর্ড সভাপতির ব্রিফিং পর্যন্ত গত দুদিন আলোচনায় ছিলেন নাসির। নাসিরকে দলে দেখতে সোশ্যাল মিডিয়া থেকে ক্রিকেটপাড়ায় জোর দাবি উঠে।

রোববার নাসির খেলছেন এটা অনেকটা অনুমতিই ছিল। খেললেনও মনে রাখার মত। ব্যাটিংয়ে খুব বড় ইনিংস খেলেননি। ২৭ বলে ২৭ রানে অপরাজিত ছিলেন তবে আরেক প্রান্তে ঝড় তোলা মাশয়ারাফিকে দিয়েছেন দারুণ সঙ্গ। স্ট্রাইক রোটেট করেছেন চমৎকারভাবে। আর বোলিং করতে এসে করলেন মূল কাজটা। ১০ ওভার বল করে ১ মেডেন সহকারে মাত্র ২৭ রান দিয়ে নিয়ছেন মঈন আলীর গুরুত্বপূর্ণ উইকেট।

মাশরাফির বলে জেক বলের শেষ ক্যাচটা যখন লাফিয়ে পড়েন নিলেন নাসির। বুকের ভেতর থেকে জমে থাকা পাষান ভারটাও বুঝে নেমে গেল।

ব্যক্তি জীবনের বিতর্ক কাটিয়ে নাসির হোসেন তার এই ফর্ম কতটা ধরে রাখতে পারেন সেটাই এখন দেখার।

আপনার মন্তব্য

আলোচিত