স্পোর্টস ডেস্ক

১২ অক্টোবর, ২০১৬ ১২:৫৮

চট্রগ্রামে থেমেছে বৃষ্টি, কাটেনি শঙ্কা

চট্রগ্রামে অঝোরে বৃষ্টি ঝরেছে বেলা সোয়া ১১টা পর্যন্ত। সাড়ে ১১টায় পুরোপুরি থেমেছে বৃষ্টি। আর তাতেই আশা জেগেছে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ মাঠে গড়ানোর।

বৃষ্টি থামার পর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মাঠকর্মীরা নেমে পড়েছেন মাঠ প্রস্তুতির কাজে। সরিয়ে ফেলা হয়েছে উইকেটের কাভার। পানি নিষ্কাশনের জন্য মাঠে চলছে সুপার-সপার। মাঠকে খেলার উপযোগি করে তুলতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন মাঠকর্মীরা।

তবে শঙ্কা কাটেনি পুরোপুরি। চট্রগ্রামের আকাশ এখনো মেঘাচ্ছন্ন। মেঘ কেটে না গেলে আবার নামতে পারে বৃষ্টি। আর সেটা হলে ভেস্তে যাবে ম্যাচ। তাই এখনই সিদ্ধান্তে আসা যাচ্ছে না- ম্যাচ আদৌ হবে কি না।

দুই দলের খেলোয়াড়রা এখনো হোটেলে অবস্থান করছেন। খেলা শুরুর সম্ভাবনা দেখা দিলেই তাঁরা রওনা হবেন স্টেডিয়ামের উদ্দেশে। সবকিছুই এখন নির্ভর করছে আবার বৃষ্টি আসা না আসার উপর। আর খেলা যদি মাঠে গড়ায়ও, তা শুরু হতে কিছুটা দেরি হবে। সেক্ষেত্রে ম্যাচটি হবে কার্টেল ওভারের।

বাংলাদেশ এই ম্যাচটির জন্য একদিন 'রিজার্ভ ডে' রাখার প্রস্তাব করলেও তা নাকচ করে দিয়েছে ইংল্যান্ড। তাই আজকের ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়ে গেলে সিরিজ শেষ হবে ১-১ সমতায়। আর তাতে একটি বড় অর্জনের সম্ভাবনা থেকে বঞ্চিত হবে বাংলাদেশ। টাইগারদের সামনে আজ টানা সাত ওয়ানডে সিরিজ জিতে রেকর্ড বুকে অস্ট্রেলিয়ার পরেই নিজেদের নামটি লেখার সুযোগ অপেক্ষা করছে।

সবকিছুই এখন নির্ভর করছে প্রকৃতির খেয়ালের উপর।

আপনার মন্তব্য

আলোচিত