স্পোর্টস ডেস্ক

২৮ নভেম্বর, ২০১৬ ১০:৪৩

ফের লাল কার্ড দেখলেন মরিনহো

আবারও লাল কার্ড পেলেন হালের আলোচিত কোচ হোসে মরিনহো। এ নিয়ে এক মাসে দ্বিতীয়বার লাল কার্ডের 'তিরষ্কার' পেলেন তিনি। আর এদিনই ম্যানচেস্টার ইউনাইটেড ড্র করল ওয়েস্ট হ্যামের সঙ্গে।

রোববার ওল্ড ট্রাফোর্ডে ১-১ গোলে ড্র হয় ম্যাচ। ডাইভিংয়ের অপরাধে পল পগবাকে রেফারি হলুদ কার্ড দেখানোর পর ম্যানইউ কোচ মরিনহো পানির বোতলে লাথি মারেন।


ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। দিমিত্রি পায়েতের ফ্রিকিকে হেডে গোল করেন দিয়াফ্রা সাখো। এই গোলের জন্য খানিকটা দায়ী ইব্রাহিমোভিচ। ২১ মিনিটে এই সুইডিশ ফরোয়ার্ড প্রায়াশ্চিত্ত করেন ম্যানইউর পক্ষে সমতাসূচক গোল (১-১) করে।

এদিকে টানা তিনটি ড্রয়ের পর জয়ের মুখ দেখল আর্সেনাল। অ্যালেক্সিস সানচেজের জোড়া গোলে তারা ৩-১ গোলে হারিয়েছে বোর্নমাউথকে। গানারদের অপর গোল থিও ওয়ালকটের। আগেরদিন চেলসি, লিভারপুল ও ম্যানচেস্টার সিটি জেতায় চাপে পড়ে গিয়েছিল আর্সেনাল।

এই জয়ে তারা উঠে এলো চতুর্থ স্থানে। ১৩ ম্যাচে তাদের ২৮ পয়েন্ট। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানের লড়াইটা দারুণ জমে উঠেছে। শনিবার একদিনেই এর হাতবদল হয়েছে তিনবার! দিনের প্রথম ম্যাচে বার্নলেকে ২-১ গোলে হারিয়ে শীর্ষে উঠে আসে ম্যানসিটি।

পরের ম্যাচে সান্ডারল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে সিটিকে হটিয়ে দেয় লিভারপুল। শেষ ম্যাচে টটেনহ্যামকে ২-১ গোলে হারিয়ে সিংহাসন পুনরুদ্ধার করে চেলসি। ১৩ ম্যাচে চেলসির ৩১ পয়েন্ট। সমান ৩০ পয়েন্ট নিয়ে ব্ল–জদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিভারপুল ও ম্যানসিটি। স্ট্যামফোর্ড ব্রিজে অগ্নিগর্ভ ম্যাচে এরিকসনের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল টটেনহ্যাম।

কিন্তু টানা ১২ ম্যাচে অপরাজিত চেলসি তাতে দমে যায়নি। বিরতির আগে বক্সের বাইরে থেকে আচমকা শটে দুর্দান্ত এক গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান পেড্রো। ৫১ মিনিটে আরেক স্প্যানিশ তারকা ডিয়েগো কস্তার পাস থেকে জয়সূচক গোলটি করেন নাইজেরিয়ান মিডফিল্ডার ভিক্টর মোসেস।

বিবিসি স্পোর্ট/এএফপি/ওয়েবসাইট।  

আপনার মন্তব্য

আলোচিত