স্পোর্টস ডেস্ক

০২ ডিসেম্বর, ২০১৬ ২০:৫২

তামিম ঝড়, তবু ভাইকিংস ১৩৪

চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল একাই করলেন ৫৯ বলে ৭৪ রান। তবুও ঢাকা ডায়নামাইটসের সামনে জয়ের লক্ষ্য মাত্র ১৩৫ রান!

অন্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় বিপিএলে শুক্রবারের (২ ডিসেম্বর) দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে চিটাগং ভাইকিংস সংগ্রহ করতে পেরেছে মাত্র ১৩৪ রান।

যথারীতি চিটাগং এর ইনিংস ওপেন করতে নামেন ক্রিস গেইল ও তামিম ইকবাল। দলীয় ১৫ রানেই আউট হয়ে যান গেইল। ৬ বল খেলে মাত্র ১ রান করেন এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব। এর পরপরই আরও দুই উইকেট হারায় চিটাগং। ৫ বল খেলে কোনো রান না করেই আউট হয়ে যান এনামুল হক বিজয়। আর ৮ বল খেলে ৬ রান করে আউট হন জহুরুল ইসলাম অমি।

৩৩ রানে ৩ উইকেট হারানো চিটাগাং ভাইকিংসের হাল ধরেন তামিম ইকবাল ও শোয়েব মালিক। দুজনে মিলে গড়েন ৮৬ রানের জুটি। ২৫ বল খেলে ব্যাক্তিগত ৩৩ রানে আউট হন মালিক। দলের রান তখন ১১৯। একই রানে দলকে রেখে বিদায় নিলেন তামিম ইকবালও। ৫৯ বলে ৭৪ রানের ইনিংসে ছিলো ৬টি চার এবং ৩টি ছক্কা।

ইনফর্ম আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি কোন রান না করেই আউট হয়ে গেলে ৩ উইকেটে ১১৯ থেকে চিটাগংয়ের রান তখন হয়ে যায় ৬ উইকেটে ১২০। শেষ মুহূর্তে জাহির হাসান এবং ইমরান খান জুনিয়র মিলে ১৪ রানের জুটি গড়ে চিটাগংকে পৌঁছে দেন ১৩৪ রানে।

ঢাকার বোলার ডোয়াইন ব্র্যাভো ও রনস্ফোর্ড বিটন তুলে নেন ৩টি করে উইকেট। ১ উইকেট নেন আন্দ্রে রাসেল।

আপনার মন্তব্য

আলোচিত