স্পোর্টস ডেস্ক

১৪ মার্চ, ২০১৭ ১৪:৩৫

বার্সা-পিএসজি ম্যাচ বাতিলের পিটিশনে ২ লাখ ফুটবল ভক্তের স্বাক্ষর

গত সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়নসলীগের ম্যাচে অতিমানবীয় ফুটবল খেলে প্যারিস সেইন্ট জার্মেইনকে (পিএসজি) ৬-১ ব্যবধানে হারিয়েছিল বার্সেলোনা। বিশেষত ম্যাচের শেষ ৮ মিনিট ছিল অসাধারণ, যেখানে ৩টি গুরুত্বপূর্ণ গোল পায় বার্সেলোনা। কিন্তু অনেক ফুটবল ভক্তের মতে, ম্যাচটিতে বার্সেলোনা জয় পেয়েছে রেফারির কারসাজিতে। আর সে কারণেই ম্যাচটি আবারো হওয়ার জন্য পিটিশনে স্বাক্ষর করে চলেছেন তারা।

গোল ডটকম জানিয়েছে, এই পিটিশনে সবচাইতে বেশি স্বাক্ষর জমা পড়ছে রিয়াল সমর্থকদের। পিটিশনে স্বাক্ষরের পাশাপাশি তারা বিভিন্ন মন্তব্যও করছে। সেখানে তাদের অনেকেই জানিয়েছে, পিএসজি'র সঙ্গে অনিয়ম করা হয়েছে।

ওই ম্যাচের আগে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে ঘরের মাঠে বার্সেলোনাকে ৪-০ গোলে হারায় পিএসজি। এরপর থেকেই বার্সেলোনার বিদায় ছিল প্রায় নিশ্চিত। কেননা ঘরের মাঠে বার্সেলোনার প্রয়োজন ছিল কমপক্ষে ৫-০ গোলের জয়। আর পিএসজির মত দলের বিপক্ষে এটা কল্পনা করাও সম্ভব ছিল না। কিন্তু কল্পনাকে ছাপিয়ে তা করে দেখিয়েছে বার্সেলোনা। শেষ পর্যন্ত পিএসজি তাদের মাঠে একটি গোল দিতে সক্ষম হওয়ার পরও ৬-১ গোলের জয়ে নক আউট পর্বে জয় পায় বার্সেলোনা।

আপনার মন্তব্য

আলোচিত