স্পোর্টস ডেস্ক

৩১ মার্চ, ২০১৭ ২০:৪৮

আক্রমণাত্মক ক্রিকেট খেলার ঘোষণা দিয়ে রাখলেন মাশরাফি

সিরিজ নির্ধারণী ম্যাচে আক্রমণাত্মক ক্রিকেট খেলার ঘোষণা দিয়ে রেখেছে টাইগার দলপতি মাশরাফি।

শনিবার (১ এপ্রিল) কলম্বোতে ৩ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচের আগে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ম্যাচে বাংলাদেশ আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চায়।

মাশরাফি বলেছেন, "সতর্ক থেকে খেলা খুব কঠিন। কারণ সতর্ক থেকে খেললে, সেরাটা খেলা সম্ভব হয় না। হয় রক্ষণাত্মক খেলতে হবে, নয়তো আক্রমণাত্মক থাকতে হবে। রক্ষণাত্মক থাকলে আপনি ক্রিকেট ম্যাচ জিততে পারবেন না।"

তাই বাংলাদেশ ম্যাচে আক্রমণাত্মক থাকবে জানিয়ে অধিনায়ক বলেন, "আমি সব সময়ই চাইবো, আক্রমণাত্মক ক্রিকেটটাই যেন আমরা খেলতে পারি।"

শেষ ওয়ানডে ম্যাচটি দুই দলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ। সিরিজ জিততে হলে শনিবারের ম্যাচটি জিততে হবে মাশরাফিদের। আর শ্রীলঙ্কা জিতলে শিরোপা ভাগাভাগি করবে দুই দল।

মাশরাফি বলেন, "ওয়ানডে সব সময় চ্যালেঞ্জিং। যদি দুই-তিনটা ভালো জুটি হয়, তখন খেলা পরিবর্তন হয়ে যায়। ওয়ানডেতে এটা বেশি হয়। আমি আশা করছি না যে, খেলা সহজ হবে। ম্যাচ কঠিন হবে। জিততে হলে আমাদের খুব ভালো ক্রিকেট খেলতে হবে, যেটা আমরা খেলে আসছি।"

ডাম্বুলাতে সিরিজের প্রথম দুই ওয়ানডে দিবারাত্রির ম্যাচ হলেও শেষ ওয়ানডেটি খেলা হবে দিনে। অপরিবর্তিত দল নিয়ে শনিবার মাঠে নামার সম্ভাবনা রয়েছে বাংলাদেশ দলের।

আপনার মন্তব্য

আলোচিত