স্পোর্টস ডেস্ক

০৮ মে, ২০১৭ ২৩:০৯

ডেল স্টেইনের টুইটের জবাব দিলেন মোস্তাফিজ

প্রথমবার আইপিএলে খেলতে গিয়েই বাজিমাত করেছিলেন মোস্তাফিজুর রহমান। অসাধারণ বল করে শুধু পুরো ক্রিকেট বিশ্বেরই নজর কেড়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে রেখেছেন বড় অবদান। তখন জিতেছিলেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও।

সেই মোস্তাফিজকে এবারের আইপিএল খেলতে না দেখে খটকা লেগেছে দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইনের। কিছুটা অবাক হয়ে টুইটারে তিনি লিখেছেন, একটা প্রশ্ন, ফিজের কী হয়েছে? সে কি ইনজুরিতে?

এই প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশি কাটার-মাস্টার। তিনি টুইটে লিখেছেন, আমি এখন ভালো। আমাদের ত্রিদেশীয় সিরিজের জন্য এখন আমি জাতীয় দলের সঙ্গে আয়ারল্যান্ডে। আমাকে নিয়ে ভাবার জন্য ধন্যবাদ।

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে মাত্র এক ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। সেই ম্যাচে তিনি ছিলেন একেবারে নিষ্প্রভ। ২.৪ ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান, ছিলেন উইকেটশূন্য। এরপর আর আইপিএলের কোন ম্যাচ খেলার সুযোগ মেলেনি ফিজের।

কয়েকটি ম্যাচ মাঠের বাইরে থাকার পর ফিরে এসেছিলেন বাংলাদেশে। তারপর ইংল্যান্ডে চলে গেছেন ত্রিদেশীয় সিরিজে খেলার জন্য। সেখানে বসেই স্টেইনের টুইটের জবাব দিয়েছেন কাটার-মাস্টার।

আপনার মন্তব্য

আলোচিত