স্পোর্টস ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩২

দুর্বল লেভান্তে রুখে দিল রিয়াল মাদ্রিদকে

ক্রিশ্চিয়ানো রোনালদো বিহীন রিয়াল মাদ্রিদ  জয় যেন ভুলেই গেছে! ভ্যালেন্সিয়ার সঙ্গে আগের ম্যাচে ড্রয়ের পর ঘরের মাঠে দুর্বল লেভান্তের সঙ্গেই পেরে উঠল না লস ব্লাঙ্কোসরা। শনিবার স্প্যানিশ লা লিগা ম্যাচে রিয়ালকে ১-১ গোলে রুখে দিয়েছে লেভান্তে।

গত মৌসুমের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ নতুন মৌসুম জয় দিয়ে শুরু করেছিল। কিন্তু টানা দুই ড্রয়ে শুরুতেই শিরোপার দৌড়ে পিছিয়ে পড়ল জিদানের দল।

সান্তিয়াগো বার্নাব্যুতে খেলার শুরুতেই রিয়াল মাদ্রিদকে 'স্তব্ধ' করে লেভান্তেকে এগিয়ে নেন আইভি লোপেজ। বিরতির আগেই লুকাস ভ্যাকুয়েজের গোলে সমতায় ফেরে রিয়াল মাদ্রিদ। তবে বিরতির পর আক্রমণাত্মক খেলেও জয়সূচক গোলের দেখা পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ড্র ও ইনজুরির কারণে বেনজেমাকে হারানোর পাশাপাশি আরেকটি হতাশা যোগ হয়েছে রিয়াল মাদ্রিদ শিবিরে। খেলার ৮৯তম মিনিটে সফরকারী দলের এক খেলোয়াড়কে লাথি মেরে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মার্সেলো। ফলে আগামী ম্যাচে খেলতে পারবেন না মার্সেলো।

এই ড্রয়ের ফলে তিন ম্যাচ থেকে রিয়ালের পয়েন্ট ৫। দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট বার্সেলোনার। শনিবার রাত পৌনে একটায় শুরু হতে যাওয়া কাতালান ডার্বিতে এসপানিওলকে হারাতে পারলে রিয়ালের চেয়ে চার পয়েন্ট এগিয়ে যাবে বার্সা।

টানা দুই ড্রয়ের হতাশা কাটিয়ে ওঠার লক্ষ্যে বুধবার মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে সাইপ্রাসের ক্লাব অ্যাপোয়েল নিকোশিয়ার বিপক্ষে লড়বে জিদানের দল। সেই ম্যাচে রোনালদোকে পাচ্ছে রিয়াল।

আপনার মন্তব্য

আলোচিত