স্পোর্টস ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০৮

চেলসি-আর্সেনাল গোলশূন্য ড্র

ঘরের মাঠে আর্সেনালের বিপক্ষে হোঁচট খেয়েছে চেলসি। রোববার ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে গানারদের সঙ্গে গোলশূন্য ড্র করেছে গত মৌসুমের চ্যাম্পিয়নরা।

স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধে দুই দলই গোলের সুযোগ মিস করে। বিরতির আগে গোলরক্ষককে একা পেয়েও চেলসিকে এগিয়ে নিতে পারেননি পেদ্রো। এই স্প্যানিশ ফরোয়ার্ডকে রুখে দিয়ে আর্সেনাল শিবিরে স্বস্তি ফেরান গোলরক্ষক পিটার চেক।

বিরতির আগে দুবার এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট করে আর্সেনাল। প্রথমবার অ্যারন রামসের শট গোলপোস্টে আঘাত হানলে হতাশ হতে হয় গানারদের। এরপর গোলমুখে বল পেয়েও পোস্টের বাইরে দিয়ে বাইরে পাঠান অ্যালেকজান্ডার ল্যাকাজেতে।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে পড়ে দুই দলই। চেলসি বদলি খেলোয়াড় হিসেবে এডেন হ্যাজার্ডকে এবং আর্সেনাল মাঠে নামায় অ্যালেক্সিস সানচেজকে। তবে তাতেও সফলতা পায়নি কোনো দল।

নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার তিন মিনিট আগে বড় ধরনের ধাক্কা খায় চেলসি। সিড কোল্যাসিনেককে বাজে ট্যাকল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন চেলসির ব্রাজিলিয়ান তারকা ডেভিড লুইস। এই নিয়ে টানা তিন ম্যাচে আর্সেনালের বিপক্ষে লাল কার্ড দেখল চেলসির খেলোয়াড়রা।

আর্সেনালের বিপক্ষে ঘরের মাঠে লিগে আগের পাঁচ সাক্ষাতেই জয় পেয়েছিল চেলসি। তবে ষষ্ঠ প্রচেষ্টায় গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দ্য ব্লুজদের। এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে তিন পয়েন্ট পিছিয়ে থেকে তিনে রয়েছে চেলসি।

৫ ম্যাচে ১৩ পয়েন্ট ম্যানসিটির। চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড রাতে এভারটনের মুখোমুখি হবে। অন্যদিকে লিগের পাঁচ ম্যাচে মাত্র দুটি জয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নম্বরে অবস্থান আর্সেনালের। প্রিমিয়ার লিগের শীর্ষ ছয় দলের বিপক্ষে এই নিয়ে টানা ১৪টি অ্যাওয়ে ম্যাচে জয়হীন রইল গানাররা।

আপনার মন্তব্য

আলোচিত