স্পোর্টস ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪১

এবার মেসিদের কাছ থেকে ‘গার্ড অব অনার’ দাবি রোনালদোর

সম্প্রতি লিওনেল মেসিকে পেছনে ফেলে জিতেছেন নিজের পঞ্চম ব্যালন ডি’অর। নিজেকে ঘোষণা করেছেন ইতিহাসের সেরা ফুটবলার। আর গত রাতে রিয়াল মাদ্রিদদে জিতিয়েছেন ব্যাক-টু-ব্যাক ক্লাব বিশ্বকাপের শিরোপা। সব মিলিয়ে যেন আকাশে উড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

এবার তাঁর দাবি, সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্ল্যাসিকো শুরুর পূর্বে চিরপ্রতিদ্বন্দী মেসির বার্সেলোনার উচিত রিয়াল মাদ্রিদকে ‘গার্ড অব অনার’ দেয়া।

দু’পাশে প্রতিপক্ষের খেলোয়াড়রা লাইনে দাঁড়িয়ে থাকবেন আর মাঝ দিয়ে রোনালদোরা মাঠে প্রবেশ করবেন। এটাই ‘গার্ড অব অনার’। রোনালদো মনে করেন, রিয়ালকে এমন 'গার্ড অব অনার' এর প্রস্তাব দেওয়া উচিৎ বার্সার। তবে বার্সা শিবিরের পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

রোনালদো বলেন, "এটা সুন্দর হবে এবং আমাদের প্রতি বার্সেলোনার গার্ড অব অনার প্রদর্শন করাটা আমি পছন্দ করবো। আশা করি, ম্যাচটিও (এল ক্ল্যাসিকো) জিততে পারবো এবং রিয়ালের জন্য লিগ জয়ের রেসটা টিকে থাকবে। আমাদের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে হবে, কারণ ভবিষ্যতে কী হবে তা আমরা কেউই জানি না।"

আগামী শনিবার (২৩ ডিসেম্বর) বার্সার মাঠে হবে বহুল প্রতিক্ষীত এল ক্ল্যাসিকো। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়।

পয়েন্ট টেবিলে বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে আছে বার্সেলোনা। ১৫ ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৩৯ পয়েন্ট।

আপনার মন্তব্য

আলোচিত