স্পোর্টস ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৭ ১৪:১৭

আবার বিতর্কে নেইমার, গুনতে হচ্ছে জরিমানা

বিতর্ক যেন পিছু ছাড়ছে না নেইমারের। বার্সেলোনায় থাকাকালীন কর ফাঁকির অভিযোগ উঠেছিল এই ব্রাজিলিয়ান সুপারস্টারের বিরুদ্ধে। রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে তাঁর পিএসজিতে যোগ দেয়ার ব্যাপারে উয়েফা অস্বচ্ছতার অভিযোগ তুলেছে।

ট্রান্সফার সংক্রান্ত বিতর্কের রেশ না কাটতেই এবার নতুন বিতর্কে জড়ালেন ব্রাজিল অধিনায়ক। এক চিকিৎসককে পারিশ্রমিক না দেওয়ার অভিযোগে নেইমারের জরিমানা বহাল রেখেছেন ব্রাজিলের আদালত। নেইমারকে ৩ হাজার ৯০০ ইউরো মার্ক জরিমানা করেছেন আদালত, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ লাখ ৮৪ হাজার টাকা।

চিকিৎসকের নাম হার্বার্ট ক্রেমার। ছয় বছর আগে নেইমারের ছেলে ডেভি লুক্কার ডেলিভারি করিয়েছিলেন তিনি।

জরিমানার বিপক্ষে সাও পাওলোর আদালতে দ্বিতীয়বার আপিল করেছিলেন নেইমার। কিন্তু তাঁর আপিল নাকচ করে দিয়ে আদালত বলেছেন, চিকিৎসক হার্বার্ট ক্রেমারের ফি দেওয়ার ব্যাপারে দায়ভার রয়েছে নেইমারের।

সংবাদ সংস্থা ইএফই জানিয়েছে, জরিমানার অর্থ দিতে সম্মত হয়েছেন নেইমার। গত বছর তাঁর বিপক্ষে এ ব্যাপারে জরিমানা ধার্য করেছিলেন আদালত। তখন রাজি হলে নেইমারকে বর্তমান অঙ্কের তুলনায় কম জরিমানা দিতে হতো।

তবে মাঠের বাইরের এসব বিতর্ক মোটেও প্রভাব ফেলছে না মাঠে। পিএসজির হয়ে মাঠে নেইমার ছুটছেন দুর্বার গতিতে। লিগ ওয়ানে বুধবার কায়েনকে ৩-১ গোলে হারিয়েছে লিগের শীর্ষস্থানীয় দল পিএসজি। ম্যাচটিতে নিজে গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়েও গোল করিয়েছেন নেইমার।

আপনার মন্তব্য

আলোচিত