স্পোর্টস ডেস্ক

৩১ আগস্ট, ২০১৮ ১৬:৪০

সানিয়া মির্জাকেও উত্যক্ত করেছিলেন সাব্বির!

একের পর এক নেতিবাচক বিষয়ে আলোচনায় থাকেন ক্রিকেটার সাব্বির রহমান। মাঠের ভিতরের পারফরম্যান্সের থেকে মাঠের বাইরেই বেশি আলোচিত এই ক্রিকেটার। সাম্প্রতিক সময়ের সেটি যেন হয়ে উঠেছে লাগামহীন। তবে সাব্বিরের অতীতের ঘটনা আরও বিস্ময়কর। ক্রিকেটার শোয়েব মালিকের সহধর্মিনী টেনিস তারকা সানিয়া মির্জাকে উত্যক্ত করেছিলেন সাব্বির। এমন ঘটনা লিপিবদ্ধ আছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) নথিপত্রে।

জাতীয় দলে আসার পর থেকেই নারী কেলেঙ্কারি, দর্শক পিটানো, উচ্ছৃঙ্খল আচরণে প্রশ্নবিদ্ধ ক্রিকেটার সাব্বির রহমান। নানা সময়ে সাব্বিরের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনেক পদক্ষেপ নিলেও তাঁর টনক নড়েনি। ঘুরে-ফিরে নেতিবাচক কারণে হয়েছেন সংবাদের শিরোনাম। সাম্প্রতিক সময়ে দর্শকদের হুমকি সাব্বিরের নেতিবাচক কর্মকান্ডের নতুন মাত্রা দিয়েছে।

পূর্বের সাজার পরেও এমন কাজ-কর্মে এই ক্রিকেটারের উপর ক্ষেপেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। শুধু সাম্প্রতিক সময়ে নয় অতীতের সব ঘটনা বিবেচনায় বড় শাস্তির কথা বলেছেন।

এদিকে সাব্বিরের বিরুদ্ধে নতুন অভিযোগ উঠেছে। তবে সেটা পুরনো কাজের জন্য। চার বছর আগে ঘরোয়া লিগ খেলতে ঢাকায় আসেন ক্রিকেটার শোয়েব মালিক। সাথে ছিলেন তার সহধর্মিনী সানিয়া মির্জা। মাঠে উপস্থিত এই টেনিস তারকাকে উত্যক্ত করেন সাব্বির। যার কারণে চটে যান শোয়েব মালিক। অভিযোগ করেছিলেন সিসিডিএমের চেয়ারম্যানের কাছে। বর্তমান-অতীত এই সব বিষয় আমলে নিয়েই সাব্বিরের বিপক্ষে পদক্ষেপ নিবে বিসিবি।

শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিসিবি কার্যালয়ে ডিসিপ্লিনারি কমিটির মুখোমুখি হতে হবে সাব্বির রহমানকে। সাথে থাকবেন আরও দুই ক্রিকেটার-নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকত।

ইনজুরিতে বর্তমান জাতীয় দলের বাইরে আছেন নাসির হোসেন। এই ক্রিকেটারের বিরুদ্ধেও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের পাশাপাশি আছে নারী কেলেঙ্কারির অভিযোগ। অন্যদিকে উদীয়মান ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকেরর অভিযোগ এনে মামলা করেছেন তাঁর সহধর্মিনী সামিয়া শারমিন। শনিবার ডিসিপ্লিনারি কমিটি এই তিন ক্রিকেটারের বক্তব্য নিবেন। এরপর সবকিছু বিবেচনা করে পদক্ষেপ নিবে বিসিবি।

আপনার মন্তব্য

আলোচিত