সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

০৮ আগস্ট, ২০১৫ ১৭:০৬

এই অস্ট্রেলিয়া দলের ৮ জনের আর টেস্ট খেলা উচিত নয়: পন্টিং

অস্ট্রেলিয়া দলের ব্যাটিং দীনতা, মাত্র ১১১ বলের মধ্যে অলআউট হওয়ার ঘটনায় সাবেক ক্রিকেটারেরা চরম বিরক্ত দলের খেলোয়াড়দের ওপর। এই দলে আছেন রিকি পন্টিং আর শ্যেন ওয়ার্নের মতো সাবেক গ্রেটরা।

অস্ট্রেলিয়া টেস্ট দলের আট খেলোয়াড়ের আর কখনো টেস্ট খেলা উচিত নয় বলে মন্তব্য করেছেন অস্ট্রেলিয়া দলের সাবেক অধিনায়ক রিকি পন্টিং।

অ্যাসেজে দলের বাজে পারফরমেন্সের পর অস্ট্রেলিয়া দলে পরিবর্তন আনা প্রসঙ্গে শুক্রবার ইসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন রিকি পন্টিং। খবর ক্রিকেট অস্ট্রেলিয়ার

তার মতে ৪০ বছর বয়সী রায়ান হ্যারিস, ক্রিস রগার্স, ব্রাড হাডিন, শেন ওয়াটসনসহ বেশ কয়েকজন খেলোয়াড়ের এ সিরিজের পর থেকে নিজেদের পথ দেখা উচিত।

তবে খেলোয়াড় নির্বাচনের ক্ষেত্রে বয়স বিবেচনা গুরুত্বপূর্ণ হলেও তা সব সময় যে সঠিক নয় তা সম্প্রতি প্রমাণিত হয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক এই অধিনায়ক। এ প্রসঙ্গে তিনি ক্রিস রগার্স, ভোগেস ও মাইক হাসির দৃষ্টান্ত তুলে ধরেন।

অস্ট্রেলিয়ার সর্বকালের অন্যতম সেরা এই অধিনায়ক বলেন, 'আমাদের মেনে নেওয়া উচিত ইংল্যান্ড আমাদের চেয়ে সব বিভাগেই ভাল খেলেছে। যে পিচে আমরা ৬০ রানে অলআউট হয়েছি, সেই পিচেই ৩৯১ করেছে ইংল্যান্ড। আর আমরা এখন ২৪২/৭।'

অস্ট্রেলিয়া ক্রিকেটের কাছে এটা খুব খারাপ দিন বলে মন্তব্য করেন সাবেক এই অধিনায়ক।

আপনার মন্তব্য

আলোচিত